,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় মহিলা মেম্বার নিহত আহত ৩

aমোঃনাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডট কমঃ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলায় বাস ও টমটমের মুখোমুখি সংঘর্ষে নবনির্বাচিত এক মহিলা মেম্বার নিহত হয়েছে। আহত হয়েছে টমটম চালকসহ ৩জন। নিহত রাশেদা বেগম (৪৬)  আমিরাবাদ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের ৪,৫ও ৬ নং ওয়ার্ডের ননবনির্বাচিত মেম্বার। গত ১১ জুন শনিবার বিকাল ৫ টায় উপজেলার রাজঘাটা এ ঘটনা ঘটে।
আহতরা হলেন আমিরাবাদের খৈয়ারকুল এলাকার টমটম চালক মোঃ মামুন ও যাত্রী পশ্চিম হাজারবিঘার মিজানুর রহমান । এছাড়া অপর এক অজ্ঞাতনামা ব্যক্তিকে মারাত্মক আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা যায় ।
স্থানীয় সূত্রে  জানা যায়, শনিবার বিকাল ৫টায় চট্টগ্রাম অভিমুখী একটি টমটম ও কক্সবাজার অভিমুখী শাহ আমিন পরিবহন  (চট্টমেট্রো-ব-১১-০৭৯৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে  মহিলা মেম্বার রাশেদা মারা যায়। আহতরা বর্তমানে লোহাগাড়ায় চিকিৎসাধীন রয়েছেন।
ঘটনার পর পর স্থানীয় জনতা বাসটি আটক করেন। হেলফার পালিয়ে গেলেও ড্রাইভারকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেন। আটক ড্রাইভার হল কক্সবাজারের চকরিয়া উপজেলার মাইজঘোনার আলী আজগর। নিহত মহিলা মেম্বারের লাশ বর্তমানে তার শ্বশুর বাড়ি মল্লিক ছোবহান চৌধুরী পাড়ায় স্বামী আবদুল আমিন চৌধুরীর বাড়িতে রয়েছে। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী। লোহাগাড়া থানার ডিউটি অফিসার মোঃ মাকছুদ বলেন , দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বাসের চালককে আটক করে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতামত...