,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের সন্দ্বীপে গুলাগুলিতে ৩ নিহত ৭ আহত

gun fitনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার চর বাউরিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে ব্যালট পেপার ছিনতাইকে কেন্দ্র করে দুই পক্ষের গুলাগুলিতে তিন সমর্থক নিহত হয়েছে ও এক কনস্টেবলসহ আরো ৭ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, সানাউল্লাহ (৩০), ইব্রাহিম (২৮) ও জামাল (৩৫)। তবে আহতদের নাম জানা যায় নি।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকাল সাড়ে ৩ টার দিকে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন নির্বাচনী এলাকায় দায়িত্বরত চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওয়াহিদুল হক।

নিহত তিনজনই সমর্থক বলে জানা গেছে।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওবাইদুল হক বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, সকালে চর বাউরিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে সুষ্ঠুভাবে ভোটগ্রহন শুরু হয়। কিন্ত শেষ পর্যায়ে দুই গ্রুপ ব্যালট ছিনতাইয়ের চেষ্ঠা চালালে দুই পক্ষই ফাকা গুলি ছোড়ে।

এতে ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছে। এ ছাড়া আহত হয়েছে আরো ৭ জন। আহদের মধ্যে এক পুলিশের কনস্টেবল আছে বলে জানান ম্যাজিস্ট্রেট মো ওবাইদুল হক।

এদিকে, সন্দ্বীপ উপজেলার চর বাউরিয়া ইউনিয়নের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস মার্কা) মো. জিল্লুর রহমান নিহত দুইজনকে তার কর্মী বলে দাবি করেছেন।

এর আগে, সকালে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার হরিষপুর ইউনিয়নের আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থী তার ভাই ও ছেলেসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছে।

 

মতামত...