,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের সাতকানিয়ায় জামায়াতের ৩ নেত্রীসহ ৪ জন আটক

aনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার মির্জাখীল চৌধুরী পাড়ার একটি বাসা থেকে নাশকতার পরিকল্পনা কালে জামায়াতে ইসলামী বাংলাদেশ মহিলা শাখার তিন নেত্রী সহ এক জামায়াত নেতাকে আটক করা হয়েছে ।

একই সাথে ছদাহা ইউনিয়নের টাইম ক্যাপে রিসোর্ট এলাকার একটি দোকান থেকে বিদেশী অস্ত্র সহ এক ব্যক্তিকে আটক করেছে।

রোববার ২৪জুলাই সন্ধ্যায় তাদেরকে আটক করা হয়েছে বলে জানান সাতকানিয়া থানার ভারপ্র্প্ত কর্মকর্তা(ওসি) ফরিদ আহমেদ খন্দকার।

আটককৃতরা হলেন জামায়াত নেতা মির্জাখীল চৌধুরী পাড়ার মজিবুর রহমান(৫৭) তাঁর স্ত্রী খাদিজা বেগম(৫০) ও তাদের মেয়ে তাকওয়া সোলতানা (১৭) লোহাগাড়া থানার বড়হাতিয়া ইউনিয়নের মৃত আহমেদের মেয়ে ফেরদৌস আক্তার(১৯)।

 জানা যায়, সাতকানিয়া মির্জাখীল চৌধুরী পাড়া সাকি জনৈক মজিবুল হকের ঘরে জামায়াতে ইসলামী বাংলাদেশ, মহিলা শাখার কয়েকজন গোপন বৈঠকের মাধ্যমে নাশকতার পরিকল্পনা করছে। পুলিশ খবর পেয়ে সোনাকানিয়া ইউনিয়নের জামায়াতে ইসলামী বাংলাদেশ, মহিলা শাখার সেক্রেটারী সহ তিনজন মহিলা ও একজন পুরুষকে নাশকতার পরিকল্পনা করার সময় গ্রেফতার করা হয়।

তাদের কাছে প্রচুর পরিমানে জিহাদী, মওদুদী ও জামায়াতে ইসলামী বাংলাদেশ নামীয় বিভিন্ন লিফলেট সহ বই পুস্তক উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে প্রত্যেকে জামায়াতে ইসলামী বাংলাদেশ এর সংগঠনের সাথে জড়িত এবং নাশকতার পরিকল্পনা করছে ছিল বলে স্বীকার করে।তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাদের সাথে থাকা অনান্য মহিলা আসামীরা পালিয়ে যায়।

 

মতামত...