,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের সাতকানিয়ায় সিএনজিসহ ২ চোর গ্রেফতার

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিন চট্টগ্রাম a.সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ  সাতকানিয়ায় থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোরাই সিএনজিসহ ২ চোরকে গ্রেফতার করেছে। আনোয়ারা উপজেলার বারখাইন সাহার পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন আনোয়ারা উপজেলার দক্ষিন সরেঙ্গা কালা চাঁনের বাড়ি এলাকার মৃত সোনা মিয়ার ছেলে আবদুল মাবুদ(৪৫) ও চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর পশ্চিম এলাহাবাদ শাহ সুফির বাড়ি এলাকার নুরুল আমিনের ছেলে আবদুল আলিম(৩৬)।
থানা সূত্রে জানা যায়, উপজেলার খাগরিয়া ভোর বাজার মদন মেম্বারের বাড়ি এলাকা থেকে একটি সিএনজি অটোরিক্সা চুরি হলে গাড়ী মালিক মৃত অলি আহমদের ছেলে আবদুল মান্নান বাদী হয়ে সাতকানিয়া থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে সাতকানিয়া থানার এসআই মোজাম্মেল হক সঙ্গিয় ফোর্স নিয়ে গত শনিবার ভোর সাড়ে ৫টার সময় আসামী আবদুল আলিমের শ্বশুর বাড়ি থেকে তাঁদের গ্রেফতার করেন। এ সময় চুরি হওয়া সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করা হয়।
সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার বলেন, গ্রেফতারকৃত দু’জনেই পেশাদার সিএনজি চোর সিন্ডিকেডের সদস্য। জিজ্ঞাসবাদ শেষে তাঁদের আদালতে চালান দেয়া হয়েছে।

মতামত...