,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলার প্রধান আসামি আটক

816নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম,৭, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: চট্টগ্রামের সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলার ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামিকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তির নাম দাউদ সম্রাট(৩০), তার বাড়ি সীতাকুন্ড থানা এলাকায় । বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ভোররাতে তাকে মীরসরাই থানার বড়তাকিয়া এলাকা থেকে আটক করা হয় ।

সীতাকূন্ড পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী নায়েক (অব.) সফির সংবাদ সম্মেলন চলাকালে গত ২৭ ডিসেম্বর রাতে ছাত্রলীগ যুবলীগের কর্মীরা সীতাকূণ্ড প্রেসক্লাবে হামলা চালায়। তারা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং ব্যাপক ভাংচূর চালায়। এই ঘটনায় আহত হয় ৫ সাংবাদিক।

হামলার ঘটনায় সীতাকূন্ড প্রেসক্লাবের সাধারন সম্পাদক সৌমিত্র চক্রবর্তী বাদি হয়ে বেশ কয়েকজনের নাম উল্লেখ করে সীতাকূন্ড থানায় মামলা দায়ের করেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখার হাসান জানান, নির্বাচনের ২ দিন আগে রাতে সীতাকূন্ড স্বতন্ত্র মেয়র প্রার্থী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন চলাকালে সেখানে হামলা চালায় দূর্বৃত্তরা। এই হামলার ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি দাউদ সম্রাট । ঘটনার পর থেকে পলাতক থাকায় তাকে আটক করা যায়নি । গোপন সংবাদের ভিত্তিতে মীরসরাই থানার বড়তাকিয়া এলাকার একটি বাসা থেকে ভোর রাতে তাকে গ্রেফতার করা হয় ।

এই হামলায় জড়িত থাকার অভিযোগে ইতোপূর্বে আমজাদ হোসেন(২২) ও মো.জাফর (২০) নামের দুই ব্যক্তিকে আটক করা হয়েছে ।

 

মতামত...