,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের সীতাকুন্ডে ৩২ কোটি টাকার ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরা উপকূল থেকে রাতভর অভিযান চালিয়ে ৬লাখ ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে কোস্ট গার্ড । যার আনুমানিক মূল্য প্রায় ৩২ কোটি টাকা।

সোমবার ভোররাত ৪টার দিকে কুমিরার জেটির নিকটবর্তী সমুদ্র এলাকা থেকে ৪টি বস্তায় বাঁধানো অবস্থায় ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এসময় কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় ইয়াবা বহনকারীরা।

কোস্ট গার্ড পূর্ব জোনের অপারেশন অফিসার ডিকসন চৌধুরী জানান,‘মধ্যরাতের দিকে আমরা সংবাদ পায় মিয়ানমার থেকে একটি বাংলাদেশী বোট আসছিল ইয়াবা পাচারের উদ্দেশ্য। যেটি সীতাকুণ্ডের ভাটিয়ারি থেকে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে আসা একটি বোটের সাথে সমুদ্র পথে মিলিত হয়ে ইয়াবা হস্তান্তর করবে। এমন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ডের দুইটি টিম সমুদ্রে অভিযান চালায়।

তিনি আরো বলেন,আমরা যখন কুমিরার দিকে অগ্রসর হয় তখন আমাদের উপস্থিতি টের পেয়ে ভাটিয়ারি থেকে আসা ইয়াবা চালানকারীরা বোট থেকে ইয়াবাগুলো সমুদ্রের পানিতে ফেলে বোট উপকূলে রেখে পালিয়ে যায়।পরে সমুদ্রে নেমে অভিযান চালিয়ে জেলেদের পাঁতানো জালে আঁটকানো অবস্থায় ৪ বস্তা ইয়াবা উদ্ধার করা হয়। এবং ইয়াবা বহনকারী বোটটি জব্দ করা হয়।

দুপুরে ইছাকনগরে এক প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানা যাবে বলে উল্লেখ করেন ডিকসন চৌধুরী।

 

মতামত...