,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের সীতাকুন্ডে বিএনপির মেম্বার প্রার্থী রোকন অস্ত্র গ্রেফতার

rokon sita armsনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃচট্টগ্রাম , চট্টগ্রামের সীতাকুন্ড ছলিমপুর ইউনিয়ন যুবদল নেতা ও বিএনপির মেম্বার প্রার্থী মো. রোকন উদ্দিন প্রকাশ রোকন মেম্বারকে গ্রেফতারের সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল (৭.৬৫ মিঃমিঃ), একটি ম্যাগাজিন ৩ রাউন্ড গুলি, গুলির খোসা উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-৭ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানান।

সোমবার দিবাগত রাত পৌনে ২টার দিকে ছলিমপুরস্থ নিজ বাড়ী থেকে রোকনকে আটক করে নেয়ার সময় কার সহযোগিরা বাধা দেয়ার চেষ্টা করে। এসময় রোকনের সহযোগিদের সাথে র‌্যাব-৭ এর সদস্যদের ব্যাপক গোলাগুলির ঘটনাা ঘটে। এতে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাবের একটি দল দক্ষিণ ছলিমপুর ফকিরহাটে অভিযান চালায়। এসময় কাজীপাড়াস্থ সৈয়দ আহমদ মিয়া সওদাগর এর বাড়ীর দক্ষিণ পার্শ্বে ইটের সলিং রাস্তার উপর কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসী কর্মকান্ড ঘটানোর উদ্দেশ্যে জড়ো হলে

র‌্যাব তাদের গ্রেফতারে অভিযান পরিচালনা করে ১ টি বিদেশী পিস্তল ১ টি ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলিসহ আসামী মোঃ রোকন উদ্দিন প্রকাশ পিস্তল রোকন (৩৩), পিতা- হাজী মোঃ শফিউল আলম, হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে নিয়ে আসার সময় আসামীর অন্যান্য সহযোগীরা সংঘবদ্ধ হয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে র‌্যাবের উপর গুলিবর্ষন শুরু করে। এ অবস্থায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে র‌্যাবও পাল্টা গুলি বর্ষণ করতে বাধ্য হয়। গুলি বিনিময়ের এক পর্যায়ে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে টিকতে না পেরে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় র‌্যারের এ সদস্য সামান্য আহত হয়েছে।

গ্রেফতারকৃত রোকন ১০ নং ছলিমপুর ইউনিয়নের যুবদলের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধ সীতাকুন্ড থানায় বেশ কিছু মামলা রয়েছে।

 

বি এন আর/০০১৬০০৩০০২২/০০০৩৬৫/এস

মতামত...