,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের হাটহাজারী ১৪ ইউপি্তে ব্যারিস্টার মীর হেলালের গণসংযোগ

aনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, চট্টগ্রামের হাটহাজারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণা ও গণ সংযোগ চালিয়েছেন জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের যুগ্ম সম্পাদক ব্যারিস্টার মীর হেলাল উদ্দিন।

আগামী ৭ই মে হাটহাজারীর ১৪টি ইউনিয়নে নির্বাচন হবে।

বৃহস্পতিবার দিনভর হাটহাজারীর ১৪টি ইউনিয়নে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী নিয়ে গণ সংযোগ চালান তিনি।

aএসময় তরুণ প্রজন্মের এ নেতা বলেন, আগামী ৭ই মে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষে ভোট দেওয়ার জন্য জনগণ অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে বিপুল ভোটে ধানের শীষের বিজয় ঘটবে বলে উল্লেখ করে মীর হেলাল বলেন, বিগত সংসদ ও পৌর নির্বাচন আওয়ামী লীগ ফ্যাসিবাদী কায়দায় জনগণের ভোটাধিকার ছিনিয়ে নিয়েছে। তাই দেশের গণতন্ত্র রক্ষার স্বার্থে ইউনিয়ন পরিসদ নির্বাচনে বিএনপি অংশ নিয়েছে। তিনি বিএনপির তৃণমূল পর্যায়ের নেতাকর্মী থেকে শুরু করে সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি প্রার্থীদের বিজয়ী করার আহ্বান জানান।

গণসংযোগকালে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, চেয়ারম্যান প্রার্থী ও বিএনপি নেতা দিদারুল আলম, ওসমান গণি, বিএনপি নেতা নাজিম উদ্দিন, আব্দুল মান্নান, থানা যুবদল নেতা হাসান মাস্টার, জি এম সাইফুল, মির্জা এমদাদ, মোঃ সাইফুল, থানা ছাত্রদল নেতা মনিরুর আলম জনি, নুরুর কবির তালুকদার, তকিবুর হাসান তকি, টিপু সুলতান, নুর আজম প্রমুখ।

মতামত...