,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের হালিশহরে ভাড়াটিয়ার হাতে ভাড়াটিয়া খুন

নিউজ ডেস্ক, ৮ জানুয়ারী, বিডিনিউজ রিভিউজ.কম::চট্টগ্রাম নগরীতে পানির মোটর ছাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের ধাক্কা-ধাক্কি ও মারামারির এক পর্যায়ে ইটের আঘাতে মো. আব্দুল্লাহ (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে হালিশহর থানাধীন বসুন্ধরা শ্যামলী আবাসিক এলাকার সেলিমের কলোনীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মো. লিটন (২৮) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হালিশহর থানার ওসি (তদন্ত) মো. আলমগীর।

পুলিশ জানায়- দুই পক্ষই সেলিমের বাসায় ভাড়াটিয়া। এর মধ্যে মো. লিটন কাশিনগর রসুল কাজির বাড়ির মো. এসহাকের ছেলে। আর মো. আব্দুল্লাহ তার পরিবার নিয়ে কলোনিতে ভাড়া থাকতেন। শনিবার বিকেলে বাসায় পানি না থাকায় কেয়ারটেকারকে মোটর ছাড়তে বলেন ভাড়াটিয়া মো. আব্দুল্লাহ। তবে মোটর ছাড়লে শব্দ বেশি হয় বলে মোটর ছাড়তে বাধা দেন অপর ভাড়াটিয়া লিটন। এ সময় আব্দুল্লাহ বলেন, মোটর না ছাড়লে পানি কোত্থেকে আসবে। এ নিয়ে দুই পক্ষের মাঝে তর্কাতর্কি, হাতা-হাতি ও ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটে। এক পর্যায়ে ইট দিয়ে মো. আব্দুল্লাহকে আঘাত করেন মো. লিটন। ইটের আঘাত তার গলায় লাগে। এতে বয়স্ক আব্দুল্লাহ গুরুতর আঘাত পান। তাকে পার্শ্ববর্তী মা-মনি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নেয়ার পর চিকিৎসক আব্দুল্লাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মো. লিটনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন হালিশহর থানার ওসি (তদন্ত) মো. আলমগীর। আর রাত সাড়ে এগারটার দিকে এ রিপোর্ট লেখার সময় নিহত মো. আব্দুল্লার ছেলে রাসেল বাদি হয়ে মামলা করতে থানায় অবস্থান করছিলেন বলেও জানান ওসি।

মতামত...