,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের ১ নারীসহ আরো ৪ নেতা অন্তর্ভুক্ত হচ্ছেন আ.লীগের কেন্দ্রীয় কমিটিতে

cবিশেষ সংবাদদাতা, চট্টগ্রাম, বিডিনিউজ রিভিউজঃ  চট্টগ্রামের ১ নারীসহ আরো ৪ নেতা অন্তর্ভুক্ত হচ্ছেন বলে জানা গেছে আ.লীগের কেন্দ্রীয় কমিটিতে।  এর দুজনই আগের কেন্দ্রীয় কমিটিতে ছিলেন আর দুজন হলেন নতুন মুখ। আজ-কালের মধ্যেই ঘোষণা হতে যাওয়া কেন্দ্রীয় কমিটির বাকী পদের তালিকায় চট্টগ্রামের এ চার নেতার নাম ঘোষণা আসতে পারে ।

চট্টগ্রামের সম্ভাবনাময় সেই চার নেতা হলেন-আগের কেন্দ্রীয় কমিটির দুই সদস্য চট্টগ্রামের সাতকানিয়ার রাজনীতিবিদ আমিনুল ইসলাম আমিন ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আখতারুজ্জামান চৌধুরীর ছেলে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আতাউর রহমান খান কায়সারের মেয়ে সংসদ সদস্য ওয়াশিকা আয়েশা খান এবং লোহাগাড়ার সন্তান আওয়ামী লীগের আগের কমিটির সহ সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ।

অপরদিকে এবার কেন্দ্রীয় কমিটিতে নারী কোটায় চট্টগ্রাম থেকে সংসদ সদস্য ওয়াশিকা আয়েশা খানকে সদস্য পদ দেওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।

ঘোষিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রাম থেকে ঠাঁই পেয়েছেন তিনজন। এরমধ্যে প্রেসিডিয়াম সদস্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদ ড. হাছান মাহমুদ আগের কমিটির একই পদে ছিলেন। মঙ্গলবার ঘোষিত কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে চট্টগ্রাম থেকে নতুন মুখ হিসেবে ঠাঁই পান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

মতামত...