,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে অপরাধ দমন ও যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর সহযোগিতা চান সিএমপি কমিশনার

দিলরুবা খানম, বিডিনিউজ রিভিউজ.কম:: দামপাড়াস্থ পুলিশ লাইনসের ড্রিল শেডে রবিবার সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ ইকবাল বাহারের সভাপতিত্বে কল্যাণ সভা নভেম্বর–২০১৭ অনুষ্ঠিত হয়। সভায় এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ–৫ প্রাপ্ত পুলিশ সদস্যদের সন্তানদের মাঝে সম্মাননা প্রদান করা হয়। সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালেহ মোহাম্মদ তানভীর, উপ–পুলিশ কমিশনার (ট্রাফিক–উত্তর) মোঃ সুজায়েত ইসলাম, উপ–পুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ, উপ–পুলিশ কমিশনার (বন্দর) হারুন–উর–রশিদ হাযারী, উপ–পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আব্দুল ওয়ারীশ, উপ–পুলিশ কমিশনার (দক্ষিণ) এস এম মোস্তাইন হোসেন, উপ–পুলিশ কমিশনার (পশ্চিম) মোঃ ফারুক উল হক, উপ–পুলিশ কমিশনার (ট্রাফিক–বন্দর) সৈয়দ আবু সায়েম, উপ–পুলিশ কমিশনার (সিএসবি) মোঃ মোখলেছুর রহমান, উপ–পুলিশ কমিশনার (ডিবি–উত্তর) হাসান মোঃ শওকত আলী, উপ–পুলিশ কমিশনার (ডিবি–বন্দর) মোহাম্মদ শহীদুল্লাহ, সকল অতিঃ উপ–পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

এছাড়া সিএমপির সম্মেলন কক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অক্টোবর/২০১৭ মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। সভায় র‌্যাব, সিআইডি, পিবিআই, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, এপিবিএন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় সিএমপি কমিশনার সকল জোনের ডিসিদের স্ব স্ব জোনে ব্লক রেইড পরিচালনার নির্দেশ দেন এবং ওয়ারেন্ট তামিল ও ওয়ারেন্টের গায়ে তামিলকারী অফিসারের কৈফিয়ত উল্লেখকরণ, অপমৃত্যু মামলা, নিয়মিত মামলা ও ট্রাফিক সংক্রান্ত মামলা সমূহ দ্রুত নিষ্পত্তি করতে ডিসি, এসি ও ভারপ্রাপ্ত কর্মকর্তাদের তাগিদ প্রদান করেন। এছাড়া অপরাধ দমন ও যানজট নিয়ন্ত্রণে পুলিশ সদস্যসহ নগরবাসীর সহযোগিতা কামনা করেন। সভায় অক্টোবর/২০১৭ মাসে বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৯৫ জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফকে নগদ অর্থ ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

-প্রেস বিজ্ঞপ্তি।

মতামত...