,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে অপহরণের করে স্কুল ছাত্র হত্যা বস্তাবন্দি লাশ উদ্ধার

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, চট্টগ্রামে ফিরোজ আলী বাঁধন (১৪) নামে এক স্কুল ছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। নগরীর পাহাড়তলী থানাধীন বিসিক শিল্প এলাকার সাগরিকা স্টেডিয়ামের পেছনের একটি খাল থেকে রোববার বিকেল সাড়ে ৪টায় লাশটি উদ্ধার করে নগর গোয়েন্দা ও পাহাড়তলী থানা পুলিশ। তাকে অপহরণ করে হত্যার পর লাশ বস্তাবন্ধি করে খালে ফেলে দেয় দুবৃর্ত্তরা।

এ ঘটনায় পুলিশ নিহত ফিরোজের জেঠাতো ভাই হ্নদয় আলী মল্লিককে (২১) আটক করেছে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত বড়ুয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত ফিরোজ হালিশহর (কাট্টলী) পিএইচ আমিন একাডেমির অষ্টম শ্রেণীর ছাত্র ছিল। আটক তার জেঠাতো ভাই হ্নদয় আলী মল্লিক আমাদের কাছে স্বীকার করেছে, নিহত ফিরোজ তার প্রেমঘঠিত বিষয় সহ কিছু ব্যাক্তিগত ঘটনা জেনে যায়। এনিয়ে তার উপর ক্ষোভ ছিল। তাছাড়া তাকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা করেছিল। না পেয়ে এই হত্যাকান্ড ঘটিয়েছে।

নিহত স্কুল ছাত্র ফিরোজ আলীর পারিবারিক সুত্রে জানাগেছে, ‘গত ৪ মে বিকালে স্কুল থেকে বাসায় ফেরার খেলতে বের হয়। এর পর আর বাসায় ফেরেনি ফিরোজ। পরিবারের পক্ষ থেকে খোঁজার পরেও না পেয়ে থানায় অভিযোগ করে। পরে পরিবারের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবী করলে তারা পুলিশকে অপহরণের ঘটনা জানায়। পুলিশ এব্যাপারে অনুসন্ধানে নেমে রোববার সকালে ফিরোজের আপন জেঠাতো ভাই হৃদয় আলী মল্লিককে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তিতে বিকোলে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ফিরোজের বাসা নগরীর জালিয়াপাড়া মিয়ার কলোনী এলাকায়। এব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়

মতামত...