,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে অপহৃত নর্থ সাউথের ছাত্র আকিবের ঢাকায় সন্ধান লাভ

নিউজ ডেস্ক,বিডিনিউজ রিভিউজঃ অপহৃত বেসরকারী বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটর সাবেক ছাত্র জুনায়েদ হোসেন আকিবের সন্ধান পাওয়া গেছে। বুধবার রাতে আকিব তার মাকে ফোন করে জানিয়েছে সে ভালো আছে। তাকে রাতেই অপহরণকারীরা নারায়নগঞ্জের রূপগঞ্জ এলাকায় ছেড়ে দিয়েছে।

বর্তমানে আকিব ঢাকায় তার বন্ধুর বাসায় রয়েছে এবং সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যদের।

আজ সকালে এ খবর নিশ্চিত করেছেন অপহৃত আকিবের ভগ্নিপতি ও রামগড় উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম ফরহাদ।

এর আগে সোমবার অপহরণ করে নিয়ে যাওয়ার সময় চট্টগ্রামের কর্ণেল হাট এলাকায় চালক মোস্তফাকে ছেড়ে দেয় বলে আকিব জানিয়েছে বলে জানান ভগ্নিপতি শহীদুল ইসলাম ফরহাদ।

উল্লেখ্য, আকিবের পরিবারের দাবী আকিব সোমবার (১ আগষ্ট)বিকালে তার গাড়ী (চট্টমেট্রো গ-১১-৭২৭৯) নিয়ে আগ্রাবাদে ব্যক্তিগত কাজে যায়। আগ্রবাদ থেকে আসার সময় গরিবুল্লাহ শাহ মাজারের সামেনে একটি পাঁজারো গাড়ী তার প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে আকিবের গাড়ী ক্ষতিতগ্রস্থ হয়। পাঁজারোর গাড়ীর লোকজনের সাথে বিষয়টি নিয়ে কথা কাটাকাটি হয়।

পরে পাজারো গাড়ীর লোকজন তার ব্যক্তিগত গ্যারেজে প্রাইভেট কার ঠিক করে দিবে বলে আকিবের গাড়িতে দুইজন ওঠে বসে। এবং দুটি গাড়ি খুলশী রোড় দিয়ে চলে যায়। এরপর থেকে আকিব ও তার গাড়ী ড্রাইভারের মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে।

এরপর থেকে পুলিশের পাশাপাশি র‌্যাব, ডিবি নিখোঁজ আকিব ও তার চালকের সন্ধানে মাঠে নামে। এর মধ্যে বুধবার রাত পৌনে ৮টার দিকে প্রথমে নগরীর খুলশী থানা ডায়াবেটিক হাসপাতালে পাকিং থেকে পুলিশ পরিত্যাক্তবস্থায় গাড়িটি উদ্ধার করে।

 

মতামত...