,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে একমাসেও সোহেলের খুনি গ্রেপ্তার না হওয়ায় ওসি প্রত্যাহার দাবি

sl shohelনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রামে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে নগর ছাত্রলীগের সদস্য নাসিম অাহমেদ সোহেল (২৪) হত্যাকাণ্ডের একমাস পার হলেও গ্রেপ্তার হয়নি প্রধান আসামি সোহানসহ নতুন কোনও আসামি। গত ২৯ মার্চ ঘটনাস্থল থেকে সোহেলের সহপাঠিরা হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে যে পাঁচজনকে ধরে পুলিশে দিয়েছিল সেই পাঁচজন ছাড়া নতুন কাউকে আটক করতে পারেনি চকবাজার থানা পুলিশ।

খুনের একমাস পরেও এজহারভূক্ত আরো ৮ আসামিকে আটক করতে ব্যর্থ হওয়ার দায়ে চকবাজার থানার ওসিকে দায়িত্ব থেকে প্রত্যাহারের দাবি জানিয়েছে ছাত্রলীগ। ওসি আজিজ অাহমেদের প্রত্যাহারসহ খুনিদের গ্রেপ্তারের দাবি নিয়ে সাত দিনের নতুন কর্মসূচি নিয়ে ফের মাঠে নামছেন সোহেলের সহপাঠিরা।

 বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও নগর অাওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী এ হত্যাকাণ্ডের প্রধান আসামিসহ খুনিদের গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন ।

চকবাজার থানার ওসি আজিজ আহমেদের দাবি, তদন্তের স্বার্থেই সব কিছুই গোপন রেখে তদন্ত এবং আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ২৯ মার্চ বিবিএ ব্যাচের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠানের ইভেন্ট আয়োজনের কর্তৃত্ব নিয়ে নগর অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে বিরোধের জেরে ছাত্রলীগ নেতা ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র ছাত্র নাসিম আহমেদ সোহেল খুন হন।

 

মতামত...