,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ওয়ানশুটার গানসহ সন্ত্রাসী গ্রেফতার

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, চট্টগ্রামের মীরসরাই উপজেলার জোরালগঞ্জ থানা এলাকা থেকে একটি ওয়ান শুটার গান ও অন্যান্য অস্ত্রশস্ত্রসহ মোঃ সুমন (২৪), নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। শনিবার দুপুরে র‌্যাব-৭ এর পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে এ খবর জানানো হয়েছে

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আমিরুল্লা জানান, শুক্রবার রাত ৯টার দিকে র‌্যাব ফেনী ক্যাম্পের সদস্যরা গোপন খবরের ভিক্তিতে জানতে পারেন কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী অস্ত্র-শস্ত্র নিয়ে চট্টগ্রাম জোরারগঞ্জ থানাধীন বারৈয়ারহাট বাজারের দিকে আসছে। উক্ত খবরের ভিক্তিতে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃতে র‌্যাব দল জোরারগঞ্জ থানাধীন সি.এন.বি পুকুরপাড়স্থ রিয়েল মার্কেটের সামনে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশীকালে কালো রংয়ের পালসার মোটর সাইকেল থামিয়ে তল্লাশীকালে মোঃ সুমনের কাছ থেকে একটি ওয়ানশুটার গান, .১২ বোর শর্টগানের ২ রাউন্ড কার্তুজ, একটি মোবাইল সেট, ১টি সিম, নগদ ২৫৫ টাকাসহ গ্রেফতার করে।

আটক সুমন একজন সন্ত্রাসী বলে জানায় এ র‌্যাব কর্মকর্তা। সে জোরারগঞ্জ থানার সরকার তালুকদার (চল্টর পাড়া) গ্রামের মৃত আবুল বশরের ছেলে। গ্রেফতারে পর অস্ত্রসহ তাকে জোরালগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

মতামত...