,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে কর্ণফুলী নদী থেকে ছাত্রদলের নেতার মরদেহ উদ্ধার

রাউজান সংবাদদাতা,৩০ মার্চ, বিডিনিউজ রিভিউজ.কম:: চট্টগ্রামের রাউজান উপজেলায় কর্ণফুলী নদী থেকে ছাত্রদলের কেন্দ্রীয় নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে পুলিশ নদী তীর থেকে মরদেহ উদ্ধার করে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেফায়েত উল্লাহ বলেন, মরদেহ উদ্ধার করতে এসআই নুরুন্নবীর নেতৃত্বে পুলিশের ফোর্স পাঠানো হয়েছে। মরদেহের পরিচয় নিশ্চিত করে বলা যাবে এটি কার। এর আগে কিছু বলা যাচ্ছে না।

রাউজানে কর্ণফুলী নদী তীরে উপুড় হয়ে থাকা একটি মরদেহের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। বিএনপি ও ছাত্রদলের রাজনীতির সঙ্গে সংশ্লিষ্টরা এ মরদেহ ছাত্রদলের কেন্দ্রীয় নেতা নুরুল আলম নুরু (৪৫) বলে দাবি করছেন।

বিএনপির অভিযোগ, নুরুকে তুলে নিয়ে মাথায় গুলি করে হত্যা করা হয়েছে। জেলা পুলিশের একটি টিম তাকে তুলে নিয়ে যাবার পর এ হত্যাকাণ্ড হয়।
নুরু উত্তর জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্ববায়ক। বর্তমানে তিনি কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক।

চট্টগ্রামের রাজনীতিতে নুরু বিএনপির কেন্দ্রীয় আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও রাউজানের সাবেক সাংসদ গিয়াসউদ্দিন কাদের চৌধুরীর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত।

পরিবারের অভিযোগ, গেলো রাত সাড়ে ১১টার দিকে জেলা পুলিশের সশস্ত্র টিম চকবাজারের কাতালগঞ্জের বাসা থেকে নুরুকে তুলে নিয়ে যায়। তাদের মধ্যে কয়েকজন জেলা পুলিশের ইউনিফর্ম, সিভিল পোশাকে ছিলেন। বৃহস্পতিবার তার লাশ পাওয়া গেছে বাগোয়ান ইউনিয়নের খেলার ঘাট এলাকায়। নদীর পাড়ে পড়ে ছিল লাশ। মাথায় সরাসরি গুলি করেছে।

মতামত...