,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে কৃষকের হাত-পা বেঁধে স্ত্রীকে গণধর্ষণে

334রাঙ্গুনিয়া সংবাদ দাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  চট্টগ্রাম ,চট্টগ্রামে রাঙ্গুনিয়া উপজেলার রাজাপুর ইউনিয়নে এক কৃষকের হাত-পা বেঁধে তার স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুরে ওই কৃষক বাদি হয়ে চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. সেলিম মিয়ার আদালতে এ ঘটনায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় তাকে সহায়তা করছে চট্টগ্রাম জেলা লিগ্যাল এইড।

সূত্র জানায়, গত ১৮ ফেব্রুয়ারি রাঙ্গুনিয়া উপজেলার ১ নম্বর রাজাপুর ইউনিয়নের জঙ্গল বগার বিল এলাকায় দরিদ্র কৃষক ইয়াসিনকে হাত পা বেঁধে কন্যা সন্তানের সামনে চার দুর্বৃত্ত তার স্ত্রীকে গণধর্ষণ করে। কিন্তু ধর্ষক ও প্রভাবশালীদের ভয়ে ইয়াসিন আইনের আশ্রয় নিতে পারেননি। আজ দুপুরে জেলা লিগ্যাল এইড অফিসের সহায়তায় চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. সেলিম মিয়ার আদালতে চারজন আসামির নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন।

আসামীরা হলেন- মো. মঞ্জু মিয়া (২৫), মো. নুর নবী (২৬), মো. রনি (২৪), চি নু মং মার্মা (২৮)।

বাদির আইনজীবি অ্যাডভোকেট মাসুদ আলী বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, ‘ট্রাইব্যুনালের বিচারক মামলাটি গ্রহণ করে পুলিশের ব্যুরো অব ইনভেস্টিগশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে’।

জেলা লিগ্যাল এইডের অফিস সহকারি মুহাম্মদ ইরশাদুল ইসলাম বিডি নিউজ রিভিউজ ডটকমকে  বলেন, ‘ঘটনার পর বাদি স্থানীয় জনপ্রনিধিকে জানালে তারাও উল্টো হুমকি দেয়। এমনকি লিগ্যাল এইডে মামলা দায়েরের পর থেকে তাকে বিভিন্ন ভাবে হয়রানি করা হচ্ছে। বর্তমানে বাদি নিজ বাড়ি না গিয়ে শহরে অবস্থান করছেন।’

 

বি এন আর/০০১৬০০৩০০৮/০০০১৩৫/পি

মতামত...