,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে গর্ভের সন্তান নষ্ট করায় ব্যাংক কর্মকর্তা কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, বিবাহিত স্ত্রীর গর্ভের ভ্রূণ হত্যার অভিযোগে চট্টগ্রামে মোঃ ইব্রাাহিম খান মাসুদ (৩৪) নামে ব্যাংক এক কর্মকর্তা স্বামীকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু মোঃ ইউছুপ এর আদালত রোববার বিকালে জামিনের আবেদন নামঞ্জুর করে আসামিকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

স্ত্রী জোবাইদা সুলতানা দায়ের করা মামলার অভিযুক্ত ইব্রাাহিম খান মাসুদ বেসরকারী ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক (ইউসিবি) এর নগরীর মদুনাঘাট শাখার ক্যাশ অফিসার এবং রাউজান মোবারকখীল আনোয়ার বলির বাড়ির বাসিন্দা ফরিদ আহমদ খান এর পুত্র।

বাদিনীর আইনজীবি ও মানবাধিকার নেতা এডভোকেট এ.এম. জিয়া হাবীব আহ্সান এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, বলেন, আসামী মাসুদ ও তাঁর পরিবার ২০ লক্ষ টাকা যৌতুকের দাবীতে ঘটনার দিন ১৫ জুন ১৫ ইং তারিখ রাতে বাদীকে জোরপূর্বক “এম এম কিউট” নামক গর্ভ বিনষ্টকারী ঔষুধ খাওয়ায়। যা সেবনের কিছুক্ষন পর বাদিনীর শরীর ও তলপেটে প্রচন্ড ব্যাথা সহ রক্তপাত শুরু হলে বাদীনিকে তাৎক্ষনিক নিকটস্থ হাসপাতালে না নিয়ে যায় এবং পরদিন সকালে রাউজান জে কে মেমোরিয়াল হাসপাতালে ডি.এন.সি করায়।

বাদিনীর অভিযোগটি স্থানীয় পুলিশ ও পরবর্তীতে পিবিআই কর্তৃক অধিকতর তদন্ত রিপোর্টের ভিত্তিতে আদালত গত ২৫ জুন ১৫ ইং তারিখে আসামীর বিরুদ্ধে ভ্রূণ হত্যার অপরাধ আমলে নিয়ে গ্রেফতারী পরোয়ানা জারী করেন।
আজ রোববার আসামী ইব্রাহিম খান মাসুদ আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

বাদিনী জোবাইদা সুলতানা পক্ষে মামলায় অংশ নেন এডভোকেট মোহাম্মদ শরীফ উদ্দিন, এডভোকেট এ এইচ এম জসীম উদ্দিন, এডভোকেট ফিরোজ দেওয়ান, এডভোকেট প্রদীপ আইচ দীপু, এডভোকেট সাইফুদ্দিন খালেদ সেলিম।

আসামীপক্ষে ছিলেন এডভোকেট পলাশ চৌধুরী, মোঃ সোহেল পারভেজ সহ আরো কয়েকজন ।

মতামত...