,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ছিনতাইকারির কবলে বিচারক ২ গ্রেফতার

aনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, চট্টগ্রামের এক বিচারকের টাকা-মোবাইল ছিনতাইকারী দুজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) সন্তোষ কুমার চাকমা বলেন, আটক  জাহাঙ্গীর আলম সেলিম (৩৬) এবং মো.রিয়াজ (২৫্ল পেশায় সিএনজি অটোরিক্সা চালক।  কিন্তু  তাদের আসল পেশা হল  অটোরিক্সা চালানোর আড়ালে মূলত ছিনতাই করা ।  প্রতিদিন সন্ধ্যার পর তার‍া অটোরিক্সা নিয়ে বের হয় এবং বিভিন্ন স্থানে ছিনতাই  করে।

সোমবার (১৮ এপ্রিল) সকাল গোয়েন্দা পুলিশ দুজনকে খুলশি থানার ডিজেল কলোনি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।  এসময় তাদের কাছ থেকে বিচারকের ছিনতাই করা মোবাইল সেটটি উদ্ধার করা হয়।

 বিচারককে ছিনতাইয়ের সময় ব্যবহৃত অটোরিক্সাটি খুলশি থানার বাঘঘোনা ইসমাইলের গ্যারেজ থেকে উদ্ধার করে পুলিশ।

এস আই সন্তোষ কুমার চাকমা বলেন, গ্রেফতার হওয়া দুজন সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য এবং তারা এর আগেও গ্রেফতার হয়ে জেলে ছিল।

গত ১১ মার্চ রিক্সায় করে যাওয়ার সময় নগরীর পাঁচলাইশ থানার চট্টগ্রাম মেডিকেল কলেজের সামনে ছিনতাইয়ের শিকার হন চট্টগ্রামের সপ্তম যুগ্ম মহানগর দায়রা জজ বেগম সালমা খাতুন।  তার কাছ থেকে ছিনিয়ে নেয়া ব্যাগে নগদ টাকা, মোবাইল ফোন ও ‍জাতীয় পরিচয় পত্র ছিল।

এ ঘটনায় পাঁচলাইশ থানায় একটি মামলা দায়েরের পর গ্রেফতার অভিযানে নামে নগর গোয়েন্দা পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) সন্তোষ কুমার চাকমার নেতৃত্বে অভিযানে ছিলেন এস আই রাজেশ বড়‍ুয়া, এস আই আফতাব হোসেন, এএসআই আজমীর শরীফ, এএসআই আজহারুল ইসলাম।

 বি এন আর/০০১৬/০০৪/০০১৯/০০০৫৪৪৬/এন

মতামত...