,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ট্রাক উল্টে ২ হত আহত ৮

270নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম , চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত হয়েছে এবং আহত হয়েছে আরো ৮জন। নিহতরা হলো লক্ষীপুর মোঃ সুজন (১৭) ও আবদুল করিম (৪৫)। শুক্রবার ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌরসভার এ দুর্ঘটনা ঘটে।

জোরারগঞ্জ থানার (উপ-পরিদর্শক) এসআই মোঃ গোলাম আযম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। ঘটনাস্থলে নিহত দুজনকে পেলেও বাকীরা চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছে। তবে এখনো আহতদের পরিচয় জানা যায়নি। নিহতদের পরিবারের সদস্যরা এসেছে এবং লাশ সনাক্ত করেছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তানন্তর করা হবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ১১টায় তারা নোয়াখালী জেলার লক্ষীপুর থেকে নারিকেল ও সুপারি বহনকৃত একটি ট্রাক (চট্টমেট্টো, ট- ০৫-০০৩২) চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসে। এতে চালকের পাশে ৪ জন এবং ট্রাকের ছাদে আরো ৬জন ছিল। ভোরের দিকে ট্রাকটি মিরসরাইয়ের বারইয়ারহাট এলে মহাসড়কের চার লেনের আরসিসি ঢালাই অংশে মেরামতের কাজের জন্য সড়কের উপরে রাখা আবর্জনার ভাগাড়ের সাথে ধাক্কা লেগে পাশবর্তি সড়ক ডিভাইডারের উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে ২ জন মারা যায়।

আহতদের মধ্যে সেলিম ও সোলায়মান ছাড়া আন্য কারো পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

বি এন আর/০০১৬০০৩০০১০/০০০১৭৯/পি

মতামত...