,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ডায়মন্ড ওয়ার্ল্ড ৪র্থ বর্ষ পদার্পণে মূল্য ছাড়

997নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম,১৯, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: বন্দর নগরী চট্টগ্রামে ডায়মন্ড ওয়ার্ল্ড চতুর্থ বর্ষে পদার্পণ করেছে।  জিইসিস্থ ইউনুস্কো সিটি সেন্টারে জমকালো আয়োজনের মধ্যদিয়ে তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান উদ্‌যাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর পরিচালক ও ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালা। এ সময় ডায়মন্ড ওয়ার্ল্ডের ক্রেতা সাধারণ, চট্টগ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দিলীপ কুমার আগারওয়ালা বলেন, চট্টগ্রাম নগরবাসীর কাছে অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারি পণ্য সেবা পৌঁছে দিতে ডায়মন্ড ওয়ার্ল্ড বদ্ধপরিকর। এ কারণে আমরা নগরবাসীর জন্য আন্তর্জাতিক মান বজায় রেখে সুযোগ-সুবিধা প্রদান করে যাচ্ছি।

উল্লেখ্য, ডায়মন্ড ওয়ার্ল্ডের চট্টগ্রাম শো-রুম তাদের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জুলেয়ারি পণ্যের উপর ৩০ শতাংশ ছাড় সুবিধা দিচ্ছে। এই অফার ১৮ জানুয়ারি থেকে শুরু, চলবে ২০ জানুয়ারি পর্যন্ত। সেই সাথে শুধুমাত্র ১৮ জানুয়ারি তারিখে স্বর্ণ-গহনা তৈরির জন্য কোন ধরণের মজুরি নেওয়া হবে না। এছাড়া সর্বনিম্ন দশ হাজার টাকার ডায়মন্ড ওয়ার্ল্ডের জুয়েলারি পণ্য কেনার মাধ্যমে প্রথম ত্রিশজন ক্রেতা পাবেন একটি নাকফুল। পাশাপাশি ১৮ জানুয়ারি থেকে ডায়মন্ড ওয়ার্ল্ডের সহযোগী প্রতিষ্ঠান ডায়মন্ড লাইফ স্টাইলে সপ্তাহব্যাপী পণ্য ক্রয়ের উপর ২০ শতাংশ থেকে ৬০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় রয়েছে।

মতামত...