,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে দেশীয় তৈরী লম্বা বন্দুকসহ অস্ত্র ব্যবসায়ি আটক

arms1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,মহেশখালী পাহাড়ে তৈরী অস্ত্র চট্টগ্রামে বিক্রি করতে এসে ধরা পড়েছে কক্সবাজারের অস্ত্র ব্যবসায়ি আব্দুল হাকিম (৩৮)। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুই খন্ডে বিভক্ত একটি দেশীয় তৈরী লম্বা বন্দুক ও দুই রাউন্ড কাতুর্জ।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বায়োজিদ থানার পুলিশের একটি দল আরেফিন নগর এলাকায় অভিযান চালিয়ে তাকে অস্ত্রসহ আটক করা হয়।
আটক আব্দুল হাকিম কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার মোরাকাটা গ্রামের মৃত বদিউর রহমানের ছেলে।

সিএমপি’র বায়েজিদ বোস্তমী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, আরেফিন নগর এলাকায় অস্ত্র হাতবদল হচ্ছে গোপন সংবাদের ভিক্তিতে বায়েজিদ থানার এস আই শামীম শেখ, এস আই মো: করিম এর নেতৃত্বে পুলিশ উক্ত এলাকায় অবস্থান নিয়ে বস্তায় ভর্তি দেশীয় তৈরী বন্দুকসহ আব্দুল হাকিকে আটক করে।
জিজ্ঞাসাবাদে আব্দুল হাকিম স্বীকার করেছে তিনি পেশাদার অস্ত্র ব্যবসায়ী। মহেশখালী থেকে অস্ত্র বিক্রির জন্য বায়েজিদে এসেছেন।

জানাগেছে-মহেশখালী পাহাড়ে এসব অস্ত্র তৈরী হয়। সে পাহাড়ে গভীরে রয়েছে অস্ত্র তৈরীর কারখানা। র‌্যাব পুলিশ একাধিকবার অভিযান চালিয়ে অস্ত্র কারখানা গুঁড়িয়ে দিয়ে উদ্ধার করেছে বিভিন্ন আগ্নেয়াস্ত্র।
ওসি মহসিন জানান, হাকিম একজন পেশাদার অস্ত্র ব্যবসায়ি কিন্তু সে চাক্তায় এলাকায় লবণ ব্যবসা করে। মূলত লবণ ব্যবসার আড়ালে সে অস্ত্র বিক্রি এবং পাচার করে।

বিএন আর/০০১৬/০০৪/০০১১/০০৪৯১৮/এস

মতামত...