,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে দেশের বৃহত্তম ‘হ্যামার স্ট্রেংথ’ জিম কাল উদ্বোধন

aaনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  চট্টগ্রাম, দেশের বৃহত্তম এবং আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত বিশ্বখ্যাত ব্র্যান্ড ‘হ্যামার স্ট্রেংথ’ জিম চট্টগ্রামে আনুষ্ঠানিক উদ্বোধন হতে যাচ্ছে আগামীকাল মঙ্গলবার।

বিশ্বমানের সেবা নিয়ে চট্টগ্রামের দুই নম্বর গেইটের ইভস্ সেন্টারে ৪, ৬ ও ৭ তলায় সর্বমোট ৮ হাজার বর্গফুটের এই জিমটি এখন আনুষ্ঠানিক উদ্বোধন করবেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল জলিল মন্ডল। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও আরামিট গ্রুপের চেয়ারম্যান সৈয়দ জামাল আহাম্মেদ, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি। বিকেল ৪টায় ইভস সেন্টারে এই উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম হ্যামার স্ট্রেংথ জিম’র অন্যতম উদ্যোক্তা রুম্মান আহাম্মেদ জানান, বাংলাদেশর সর্ববৃহদ এবং সবচেয়ে আধুনিক সেবা দেওয়ার সুযোগ সুবিধা নিয়ে চট্টগ্রামে চালু হয়েছে বিশ্বখ্যাত হ্যামার স্ট্রেংথ জিম। চট্টগ্রামের বাণিজ্যিক কেন্দ্র দুই নম্বর গেইট পূর্ব নাসিরাবাদ এলাকার ইভস সেন্টারের ৪র্থ, ৬ষ্ঠ ও ৭ম তলায় ৮ হাজার বর্গফুট জুড়ে নারী ও পুরুষের জন্য আলাদা ফ্লোরে জিম করার আধুনিক আয়োজন রাখা হয়েছে।

adসৈয়দ রুম্মান আহাম্মেদ জানান, এই জিমে যে সব সুযোগ সুবিধা রয়েছে সেগুলো হলো স্বতন্ত্র কার্ডিও জোন, স্ট্রেংথ ট্রেনিং জোন, জাকুজি, পারসোনাল ট্রেইনার, ফিজিওথেরাপী জোন, বডি ম্যাসাজ, স্টিম বাথ, এ্যারোবিক, জুস বার, রিফ্রেশমেন্ট জোন, মেম্বার এক্সেস কন্ট্রোল সিস্টেম এবং লকার সুবিধা। এ ছাড়া এই জিমে সার্বক্ষনিক পাওয়া যাবে ডায়েটিশিয়ান ও চিকিৎসকের পরামর্শ গ্রহনের সুবিধা। বাংলাদেশে চট্টগ্রামের হ্যামার স্ট্রেংথ-ই দেশের বৃহত্তম এবং একমাত্র আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত জিম। এই জিমে পৃথক ফ্লোরে নারী ও পুরুষ প্রশিক্ষকের অধীনে একই সাথে দুইশ জন নারী ও পুরুষ জিম সুবিধা গ্রহন করতে পারবেন। নারীদের জন্য এখানে রয়েছে ২ জন মাস্টার ট্রেইনারসহ ৮ জন জিম ট্রেইনার এবং পুরুষদের জন্যও ২ জন মাস্টার ট্রেইনার ও ৬ জন ট্রেইনার রয়েছেন। জিমটি প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত সপ্তাহের প্রতিদিনই খোলা থাকবে।

হ্যামার স্ট্রেংথ-এর অন্যতম উদ্যোক্তা রুম্মান আহাম্মেদ বলেন এই জিমে প্রতিমাসের মেম্বারশীপ ফি নির্ধারন করা হয়েছে ৫ হাজার টাকা। এক বছরের গোল্ড মেম্বারশীপ ৫০ হাজার এবং ১২ বছরের লাইফটাইম (প্লাটিনাম) মেম্বারশীপ ১ লাখ ৭৫ হাজার টাকা। ১০ জনের জন্য এক বছরের কর্পোরেট মেম্বারশীপ ৪ লাখ টাকা। এ ছাড়া দৈনিক হিসেবে এই জিমে সেবা নিতে প্রতিদিন ৫০০টাকা নির্ধারন করা হয়েছে। তবে জিমের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষ্যে কর্তৃপক্ষ ডিসকাউন্টসহ বিশেষ অফার রেখেছে গ্রাহকদের জন্য।

মতামত...