,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে নগরীর বহদ্দারহাট সিসিটিভির আওতায় এলো

azm nasir14নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম,১৯,ডিসেম্বর(বিডি নিউজ রিভিউজ ডটকম):চট্টগ্রামে নগরীর বহদ্দারহাট কাঁচাবাজারে ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসিটিভি ) বসানো হয়েছে।শনিবার বিকালে নগরীর বহদ্দারহাট কাঁচা বাজারে মেয়র আ জ মনাছির উদ্দিন সিসিটিভি বসানোর এই কার্যক্রমের উদ্বোধন করেন । কাঁচা বাজারটির ইজারাদার কমিটি ‘নিরাপত্তার স্বার্থে’ ১৫টি ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন করেছে।

নগরীর সার্বিক নিরাপত্তা এবং জঙ্গি ও সন্ত্রাসীদের অশুভ তৎপরতা নির্মূলে সিসি ক্যামেরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে উদ্বোধনীতে আশা প্রকাশ করেন সিটি মেয়র নাছির।

তিনি বলেন, “প্রতিটিব্যবসা কেন্দ্র, আবাসিক ও বাণিজ্যিক এলাকাগুলোতে স্ব উদ্যোগে সিসি ক্যামেরা স্থাপন করা হলে অপরাধ নিয়ন্ত্রণ সম্ভব হবে। ইতোমধ্যে নগরীতে অপরাধ প্রবণতা কমেছে।”

মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, রাউজানের উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদসহ এসময় মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন।

নগরীর শাহ আমানত মাজারে, বাকলিয়া থানার সুবর্ণ আবাসিক ও নগরীর  গুরুত্বপূর্ণ ২৩টি পয়েন্টে ১৫০টি ক্যামেরা বসানো হয়।-  সংবাদ বিজ্ঞপ্তি

 

 

মতামত...