,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে নগরে ফাকাঁ রাস্তা ২ ঘণ্টা পথ ২মিনিটে পার

aহোসেন বাবলা, বিডিনিউজ রিভিউজঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দীর্ঘ ৭দিনের টানা ছুটিতে নগরীর ইপিজেডের  সড়ক যেন এখন ফাঁকা । নিত্যদিনের চিরচেনা তীব্র যানজটের ব্যতিব্যস্থ রোড়টি আজ শুক্রবার বিকেল ৪টা পর্যন্ত একে বারেই ফাঁকা-ফাঁকা । এই ব্যবস্থা যদি নিত্যদিনরে হতো তাহলে যাত্রী সাধারণের জীবন আরো গতিময় হবে নি:সন্দেহে।

এই প্রসঙ্গে গামেন্টর্স কর্মী সোহানা জানান,আহা এমন অবস্থা যদি প্রতিদিন থাকতো…!তাহলে কতোই না ভালো হতো তা এই মূহত্বে ভাষায় বলতে পারবো না। তিনি আগ্রাবাদমাত্র ১২/১৫মিনিটে বন্দরটিলায় পৌছান। যা গত ৭দিনের আগে২/৩ঘন্টা লেগেছির বলে তিনি জানান।

ফাঁকা সড়ক প্রসঙ্গে দায়িত্বেরত এক ট্রাফিক পুলিশ জানান,আমরা যতা সাধ্য চেষ্টা করি যাত্রী সাধারণের নিরাপদ সেবাদিয়ে যানজট মুক্ত রাখতে,কিন্তু কর্মব্যস্ত থাকায় সেটি সম্ভব হচ্ছে না। বিকল্প সড়ক গুলো বন্ধ থাকায় অন্যান্য দিনের যানজট নিরাসন শতচেষ্টা করেও তা কাজে আসছে না।

৭দিনের টানা ছুটির কারণেঐ পথে বিমান যাত্রী,পর্যটন গামী যাত্রী,স্থানীয় লোকজন,সমুদ্র সৈকত(সী-বিচ) বেড়াতা আসা দর্শনার্থীরা র্নিবিগ্নে শহর থেকে আসা-যাওয়া করেতে পারছেন বলে বহাদ্দার হাট থেকে আসা দর্শনার্থী আব্দুল কাদের রাজু জানিয়েছেন্।

মতামত...