,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার, ইউপি সদস্য আটক

রাঙ্গুনিয়া সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়নের পুর্বকোদালা গ্রামে নিখোঁজ আহমদ ছাফা (২৭) নামক এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে কর্নফুলী নদীর গোডাউন ঘাট এলাকা থেকে এই যুবকের লাশ উদ্ধারের পর হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে পুলিশ স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ ইয়াকুবকে আটক করেছে।

পুলিশ জানিয়েছে আহাম্মদ ছাফাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। লাশের শরীরে কুপিয়ে জখম করার একাধিক চিহ্ন রয়েছে। কে বা কারা তাকে কুপিয়ে হত্যা করে কর্নফুলী নদীতে লাশ ফেলে দিয়েছে বলে পুলিশ ধারনা করছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবীর নিখোঁজ যুবক আহমদ ছাফা’র লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আহমদ ছাফার পারিবারিক সুত্রে জানাগেছে গত ববিবার রাতে পরিচিত কয়েকজন সঙ্গীয় তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। সে থেকে আহমদ ছাফা নিখোঁজ হয়। মঙ্গলবার গোডাউনঘাট এলাকায় কর্নফুলি নদীতে ভাসমান লাশের সংবাদ পেয়ে আত্মীয়স্বজনেরা তার লাশ সনাক্ত করে।

সংবাদ পেয়ে রাঙ্গুনিয়া থানার পুলিশ নদী থেকে তার লাশ উদ্ধার করে। উদ্ধারকৃত লাশ বুধবার সকালে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে প্রেরন করেছে।

নিহত আহমদ ছাফার বড় ভাই মাহবুব আলমের স্ত্রী রানু আক্তার পুলিশের নিকট জানায়, ইউপি সদস্য ইয়াকুব আহাম্মদ ছফাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার পর তার আর কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। এ অভিযোগের ভিত্তিতে পুলিশ ইউপি সদস্য ইয়াকুবকে আটক করেছে।

মতামত...