,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে পানিতে ডুবে দুই বোনের মর্মান্তিক মৃত্যু

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, চট্টগ্রামের মিরসরাইয়ে পানিতে ডুবে দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের হাসান আলী ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হলো গ্রামের দুবাই প্রবাসী সাইফুল হাসানের মেয়ে সাদিয়া বিনতে হাসান (৭) ও সৌদি আরব প্রবাসী জসিম উদ্দিনের মেয়ে জান্নাতুল নাঈমা (৮)। তারা দুজন সম্পর্কে চাচাতো বোন।

সাদিয়া ও নাঈমার আত্মীয় ও ব্যবসায়ী শহীদুল ইসলাম জানান, নিহত সাদিয়া গ্রামের মোহাম্মদীয়া কমপ্লেক্সের নার্সারীতে ও নাঈমা ছাগলনাইয়া মহিউছুন্নাহ ইসলামী একাডেমীর ছাত্রী। শনিবার সকালে তারা দুজন বাড়ির উঠানে এক সাথে খেলা করছিল। কিছুক্ষণ পর তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে খোঁজাখুজির পর বিকালে এক পর্যায়ে বাড়ির পুকুরের পানিতে তাদের নিথর দেহ ভেসে ওঠে। এসময় বাড়ির লোকজন পুকুর থেকে উদ্ধার করে প্রথমে বারইয়ারহাট জেনারেল হাসপাতাল এবং পরবর্তীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। শনিবার সন্ধ্যায় ৬ টার সময় স্থানীয় বাইতুন নুর জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য সাহাব উদ্দিন পানিতে ডুবে ২ শিশু শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, একই পরিবারের দুই শিশুর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মতামত...