,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে পুলিশের এসআইসহ ৩জন  ৪ হাজার ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ২৮  আগস্ট, বিডিনিউজ রিভিউজ.কম:: চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ এলাকায় পুলিশের এসআইসহ তিনজনকে  চার হাজার ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব–৭ জানায়, শনিবার দুপুরে আগ্রাবাদের পাঠানটুলির মদিনা ইলেকট্রনিক্স নামের একটি দোকান থেকে ওই তিনজনকে চার হাজার ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এর পূর্বে এক আনসার সদস্য ও কোস্টগার্ড সদস্য ইয়াবা নিয়ে ধরা পড়েন। তন্মধ্যে মোহাম্মদ আফাজ উল্লাহ সবুজ (৪২) হালিশহর থানার এসআই। অপর দু’জন হলেন,খোরশেদ আলম (২৮) ও শহীদ উল্লাহ মজুমদার (৩৬)। তাদের সবার বাড়ি কুমিল্লায়।

 ডবলমুরিং থানার ওসি একেএম মহিউদ্দিন সেলিম জানান এ ঘটনায় তিনজনকে আসামি করে ডবলমুরিং থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে ।

হালিশহর থানার থানার ওসি মো. মাহফুজুর রহমান জানান,  র‌্যাবের হাতে  ইয়াবাসহ গ্রেপ্তার তিনজনের মধ্যে আফাজ উল্লাহ হালিশহর থানার এসআই তা নিশ্চিত করেছেন। ওসি বলেন, আফাজ উল্লাহ ২০১৫ সালে কনস্টেবল থেকে এএসআই পদে পদোন্নতি লাভ করেন। এর আগে তিনি চান্দগাঁও থানায় এএসআই ছিলেন। এরপরে আকবর শাহ থানায় বদলি করা হয়। তার বিরুদ্ধে ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে তাকে এক বছর পর সেখান থেকে হালিশহর থানায় বদলি করা হয়। সম্প্রতি পুলিশের কন্ট্রোল রুমে তাকে বদলি করা হলে তদবির করে তিনি তা বাতিল করান।

মতামত...