,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে পোষাক শ্রমিককে ধর্ষনের দায়ে ৪ যুবক আটক

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,  চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকায় এক পোষাক শ্রমিক কিশোরীকে গণ ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে নগরীর বায়েজিদ চন্দ্রনগর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
গ্রেফতারকৃত চার জন হলো মো. হাসান প্রকাশ জয় (২৫), মো. ওমর ফারুক (২৫), জোবায়ের হোসেন (২৩) ও মো. শরিফ উদ্দিন (২৩)।
জানাগেছে ধর্ষিতা কিশোরী নগরীর দুই নম্বর গেইট এলাকায় একটি গার্মেন্টসে কাজ করে। বেশ কিছুদিন ধরে তাকে চাকরিতে আসা যাওয়ার সময় উত্যক্ত করতো পাঁচ যুবক। শুক্রবার এক বন্ধুর সাথে বায়েজিদ বোস্তামি থানার চৌধুরী নগরের বেড়াতে যায়। রাত সাড়ে ৭টার দিকে বাসায় ফেরার পথে সাউদার্ন মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় তাদের পথরোধ করে দুবৃর্ত্তরা। এসময় উল্লেখিত ৪ জন এবং তাদের বন্ধু মো. বেলাল (২৩) ও অজ্ঞাত দুই যুবক মিলে তাকে জোর করে পাশের পাহাড়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে।
বায়েজিদ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাত আটটার দিকে এক নারী পোশাক শ্রমিককে বায়েজিদ বোস্তামি থানার চৌধুরী নগরের পাহাড়ি এলাকায় একা পেয়ে ধর্ষণ করে চার যুবক। রাতে গণধর্ষণের শিকার ওই নারী পোশাক শ্রমিক বাদি হয়ে বায়েজিদ থানায় মামলা দায়ের করেন। এরপর রাতভর অভিযান চালিয়ে অভিযুক্ত চার ধর্ষককে আটক করা হয়। ধর্ষিতাকে ডাক্তারি পরিক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

বি এন আর/০০১৬০০৩০০১৯/০০০২৯৪/এস

মতামত...