,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে পোষাক শ্রমিক গণধর্ষণ গ্রেফতার ২

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, মহানগরী বায়েজিদ এলাকায় গণধর্ষণের শিকার হয়েছে নারী পোষাক শ্রমিক (১৯)। পুলিশ এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে। শনিবার ভোরে এ গণধর্ষণের ঘটনা ঘটলেও সোমবার বিকালে থানায় মামলা দায়েরের পর রাত সাড়ে ১১টার দিকে বালুছড়া এলাকা থেকে স্থানীয় জনগণ ও ওয়ার্ড কাউন্সিরের সহায়তায় প্রধান আসামী নেজাম উদ্দিন মিন্টুকে (২৫) গ্রেফতার করা হয়। তার আগে গ্রেফতার হয় উৎমান গণি (২২)।

সিএমপি’র বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, গণধর্ষণের শিকার তরুণী কুলগাঁও বালুছড়া এলাকার কেয়া চয়েস গার্মেন্টস নামে একটি পোষাক কারখানার শ্রমিক। ৯ এপ্রিল শনিবার নাইট শিপটে কাজ শেষে ভোর ৪টার দিকে শিপট ইনচার্জ উৎমানের সাথে একই এলাকার তোফানি রোড়ে অবস্থিত “কাসেম ভিলা” ভবনের বাসায় ফিরছিল। কিন্তু পথে নেজাম উদ্দিন মিন্টুর নেতৃতে ৪ যুবক তাদের পথরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে তরুণীকে পার্শ্ববতি নির্জন স্থানে নিয়ে গণধর্ষণ করে এবং সঙ্গি উৎমানকেও ধর্ষণ করতে বাধ্য করে।

ওসি জানান, তরুণী নিজে থানায় এসে অভিযোগ দেয়ার পর মামলা হয়েছে। তার জবানবান্দ অনুযায়ী তার সঙ্গি এবং গার্মেন্টসের শিপট ইনচার্জ উৎমানকে গ্রেফতার করা হয়েছে। তরুণী এখন পুলিশ হেফাজতে আছে উল্লেখ্য তিনি আরো মঙ্গলবার তাকে ডাক্তারী পরিক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

বিএন আর/০০১৬/০০৪/০০১১/০০৪৯২৭/এস

মতামত...