,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে বান্ধবীর নগ্ন ছবি দেখে ফেলায় খুন!

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,  নিহত বাঁধন চাচাতো ভাই হৃদয়ের মোবাইল ফোন সেট নিয়ে খেলা করার সময় হৃদয়ের বান্ধবীর কিছু নগ্ন ছবি ও ভিডিও দেখে ফেলে এতেই   ফিরোজ আলী বাঁধন (১৪) কে  খুন করে তারই চাচাতো ভাই হৃদয়।

চট্টগ্রামে রবিবার  ৮ মে পুলিশ এক স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে । নগরীর পাহাড়তলী থানাধীন বিসিক শিল্প এলাকার সাগরিকা স্টেডিয়ামের পেছনের একটি খাল থেকে রবিবার বিকেল সাড়ে ৪টায় লাশটি উদ্ধার করে নগর গোয়েন্দা ও পাহাড়তলী থানা পুলিশ।

তাকে অপহরণ করে হত্যার পর লাশ বস্তাবন্দি করে খালে ফেলে দেয় দুর্বৃত্তরা।

এ ঘটনায় পুলিশ নিহত ফিরোজের চাচাতো ভাই হৃদয় আলী মল্লিককে (২১) আটক করেছে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত বড়ুয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘নিহত ফিরোজ হালিশহর (কাট্টলী) পিএইচ আমিন একাডেমির অষ্টম শ্রেণিতে পড়ত।

আটক হৃদয় আলী মল্লিক আমাদের কাছে স্বীকার করেছে যে প্রেমঘটিত বিষয়সহ কিছু ব্যক্তিগত ঘটনা জেনে যাওয়ায় বাঁধনকে খুন করেছে সে। তা ছাড়া তাকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টাও করেছিল হৃদয় আলী মল্লিক।’

গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর-পশ্চিম) নাজমুল হাসান বলেন, ‘কয়েক দিন আগে নিহত বাঁধন চাচাতো ভাই হৃদয়ের মোবাইল ফোন সেট নিয়ে খেলা করার সময় হৃদয়ের বান্ধবীর কিছু নগ্ন ছবি ও ভিডিও দেখে ফেলে।

এ ঘটনা ফাঁস হলে ‘সম্মানহানি’র ভয়ে গত ৩ মে বাঁধনকে হত্যার পরিকল্পনা করে হৃদয়। ৪ মে বাঁধন স্কুল থেকে বাসায় ফিরলে খেলার কথা বলে হৃদয় তাকে তাদের বাসায় নিয়ে যায়। পরে এনার্জি ড্রিংকসের মধ্যে ঘুমের ট্যাবলেট খাওয়ানো হয় তাকে। এতে বাঁধন ঘুমিয়ে পড়লে তাকে হত্যা করে লাশ বস্তাবন্দী করে ছড়ায় ফেলে দেওয়া হয়।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে গতকাল সকালে হৃদয়কে নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী বাঁধনের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়।’

নাজমুল হাসান বলেন, ‘জিজ্ঞাসাবাদে হৃদয় খুনের কথা স্বীকার করেছে। তার দেওয়া স্বীকারোক্তি মতে কিছু আলামতও উদ্ধার করা হয়েছে।’

মতামত...