,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে বান্ধবীর নগ্ন ছবি দেখে ফেলায় খুনের আসামী ২দিনের রিমান্ড

a

নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, চট্টগ্রাম নগরীতে স্কুলছাত্র ফিরোজ আলম বাঁধন (১৩) খুনের ঘটনায় তারই চাচাতো ভাই হৃদয় মল্লিককে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার (৯ মে) চট্টগ্রামের পঞ্চম মহানগর হাকিম নাজমুল হাসান এ আদেশ দিয়েছেন।

হৃদয়কে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করে গোয়েন্দা পুলিশ।  শুনানি শেষে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করে।a

পুলিশ জানায়, হৃদয় হত্যাকাণ্ডের বিস্তারিত জিজ্ঞাসাবাদ হত্যার মুটিভ উদঘাটনের চেষ্টা করা হবে।

নির্মম খুনের শিকার বাঁধন পাহাড়তলী থানার ফইল্যাতলী এলাকার রঙমিস্ত্রি রমজান আলী মল্লিক এবং পোশাক কারখানার কর্মী বেগম আক্তারের একমাত্র ছেলে। নিহত বাঁধন স্থানীয় পিএইচ আমিন একাডেমির অষ্টম শ্রেণীর ছাত্র ছিলেন।

গত ৪ মে বাঁধন নিখোঁজ হয়। ৮ মে নগরীর পাহাড়তলী থানার সাগরিকায় জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের পেছনে একটি খাল থেকে ফিরোজ আলম বাঁধনের গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশ ও পাহাড়তলী থানা পুলিশের জিজ্ঞাসাবাদে হৃদয় মল্লিক স্বীকার করে,  বাঁধনকে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান করে শ্বাসরোধ করে হত্যা করেছে সে।  তারপর একটি বস্তায় ভরে মরদেহ খালে ফেলে দেয় হৃদয়।  বস্তায় কিছু আলুও দেয়া হয় যাতে মানুষ সন্দেহ না করে।  নির্মম এই খুনের পর হৃদয় আবার নিজের পরিচয় গোপন করে বাঁধনকে অপহরণ করা হয়েছে জানিয়ে তার বাবার কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

 

মতামত...