,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে বাবুল আকতারের বাসায় স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশের স্ত্রী হত্যকান্ড দেশীয় ও আর্ন্তজাতিক ষড়যন্ত্রের অংশ

home 1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, জঙ্গিদের বিরুদ্ধে পুলিশের অব্যাহত অভিযান বিভ্রান্ত করতেই পরিকল্পিত ভাবে পুলিশ কর্মকর্তার স্ত্রীকে হত্যা করা হয়েছে। তবে আমরা এই হত্যাকান্ডের সঙ্গে যারা জড়িত তাদেরও শিগগির আটক করতে সক্ষম হবো।

রোববার বিকেলে নগরীর পাঁচলাইশ থানাধীন ও আর নিজাম রোড ( মেট্রোপলিটন হাসপাতালের পিছনের বিল্ডিং) ইক্যুইটি সেঞ্চুরিয়ান ভবনে পুলিশ সুপার বাবুল আকতারের বাসায় গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ হত্যকান্ড দেশীয় ও আর্ন্তজাতিক ষড়যন্ত্রের অংশ । এসব টার্গেট কিলিং একই সুত্রে সংগঠিত হচ্ছে ।

তিনি বলেন, সবগুলো টার্গেট কিলিংয়ে জড়িতদের অনেককেই গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের বিরুদ্ধেও অভিযান অব্যাহত রয়েছে।

জঙ্গিদের আতঙ্ক ছিলেন এই পুলিশ কর্মকর্তা (বাবুল আকতার)। সম্প্রতি তার কাজের মূল্যায়ন হিসেবে তিনি পদোন্নতিও পেয়েছেন। বাবুল আকতার একজন পরিশ্রমী, সৎ ও মেধাবী পুলিশ অফিসার’ উল্লেখ করে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মনোবল ভেঙ্গে দিতেই জঙ্গিরা এ হামলা চালিয়েছে। তাদের ধারণা পুলিশের কাউকে হত্যা করলেই জঙ্গিদের বিরুদ্ধে অভিযানে পুলিশের মনোবল ভেঙ্গে যাবে। কিন্তু পুলিশের তো মনোবল ভাঙ্গবে না। কারা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে, কারা জড়িত তদন্ড করে তাদের বের করা হবে বলে জানান মন্ত্রী।

পুলিশ কর্মকর্তার স্ত্রী মিতু হত্যায় গোয়েন্দারা এরই মধ্যে তদন্তে নেমে পড়েছেন জানিয়ে তিনি বলেন, বাংলাদেশের সব নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা কাজ করে যাচ্ছি। পুলিশ পরিবারের সদস্যদেরও অবশ্যই নিরাপত্তা দিতে হবে।

এসময় সিএমপি কমিশনারসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী হত্যাকা-ের ঘটনাস্থল পরিদর্শন করেন।

মতামত...