,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে বালুবাহি ট্রাকের ধাক্কায় ব্যবসায়ি নিহত

ooনিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম,০৩ ফেব্রুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম)::
চট্টগ্রাম মহানগরীর হালিশহর থানার এ- ব্লক এলাকায় বালুবাহি ট্রাকের ধাক্কায় এক মোটর সাইকেল আরোহি এক ব্যবসায়ি নিহত হয়েছেন। তার নাম মোহাম্মদ লিটন। এ ঘটনায় এক নারী আহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে স্থানীয় গাউছিয়া হোটেলের পাশে এ দুর্ঘটনা ঘটেছে।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসানুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করলেও তিনি বিস্তারিত কিছু বলতে পারেনি।

স্থানীয় সুত্রে জানাগেছে, রাত পৌনে ১১টার দিকে ব্যবসায়ি লিটন নারীকে নিয়ে মোটর সাইকেল যোগে হালিশহর এ-ব্লক এলাকা দিয়ে যাচ্ছিলেন। এসময় বালুবাহি একটি ট্রাক পিছন থেকে মোটর সাইকেলকে ধাক্কা দিলে লিটন ও পিছনে থাকা হালিমা বেগম মাঠিতে ছিটকে পড়েন। এবং লিটন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। তার মাথা এবং মুখোমন্ডল থেতলে যায়। আহত হন হালিমা বেগম।

হালিশহর থানার সেকেন্ড অফিসার মিজানুর রহমান জানান, নিহত লিটনের বাড়ি কিশোরগঞ্জ। আহত তার স্ত্রী হালিমাকে প্রাথমিক চিকিৎস দেয়া হয়েছে। নগরীর আগ্রাবাদ সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটে লিটনের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। হালিশহর পূর্ব সুন্দরী পাড়ায় তার বাসা বলে আমরা জানতে পেরেছি। লিটনের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করে থানায় নেয়া হয়েছে।

এদিকে নিহত লিটনের স্বজনরা জানিয়েছেন, লিটনের স্ত্রী বাসায় রয়েছেন। ১২ দিন আগে তার একটি সন্তান হয়েছে। তবে দুর্ঘটনায় আহত মহিলার পরিচয় তারা জানে না।

মতামত...