,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে বিএনপি নেতা খসরুর মাংস পরোটায় ঈদ অাপ্যায়ন

aনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ ঈদুল ফিতরের পরদিন শুক্রবার চট্টগ্রামে বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং ডা: শাহাদাত হোসেন দলের নেতা- কর্মীদের গরুর মাংস পরোটা- ভাত দিয়ে অাপ্যায়ন ও ডা: শাহাদাতের বাড়তি ছিলো কাওয়ালী পরিবেশেনা।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ  প্রতি বছরের ন্যায় এবারও ঈদের পরদিন শুক্রবার মেহেদীবাগের বাসার চত্বরে ঈদ অাপ্যায়নের আয়োজন করেছেন। যথারীতি খাবার হিসেবে ছিলো গরুর মাংস, পরোটা ও জর্দ্দা। ঈদ শুভেচ্ছা বিনিময় করতে আসা নেতা- কর্মীদেরকে এইসব দিয়ে আপ্যায়ন করেছেন তিনি।

অতিথিদের টেবিলে টবিলে গিয়ে নিজ হাতে খাবার পরিবেশন করেন আমীর খসরু। তার পুত্র ইস্রাফিল খসরু এবং ব্যক্তিগত সহকারী  মোহাম্মদ সেলিমওে অতিথি অপ্যায়নে তদারকি করেন।

আমীর খসরু বিডিনিউজ রিভিউজকে জানান, বেলা এগারোটা থেকে দলে দলে নেতা- কর্মী আসা শুরু করেছে, তখন থেকে খাওয়া- দাওয়া শুরু হয়েছে, জুমার নামাজের সময় অল্প কিছুক্ষন বিরতি ছিলো, বেলা চারটা পর্যন্ত খাওয় দাওয়া চলবে।”

  চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারন সম্পাদক ডা” শাহাদাত হোসেন নগরীর আসকার দিঘীর পাড়ে রীমা কমিউনিটি সেন্টারে নেতা-কর্মীদের জন্য মেজবানের আয়োজন করেন।

 গরুর মাংস ও ভাত দিয়ে নেতা- কর্মীদের আপ্যায়ন করা হয়, পাশাপাশি রাখা হয়েছে কাওয়ালী গানের আয়োজনও।

জুমার নামাজের পর রীমা কমিউনিটি সেন্টারের দক্ষিন পাশের মঞ্চে কয়েকজন শিল্পীকে কাওয়ালী গান পরিবেশন শুরু করেন। ঈদ শুভেচ্ছা বিনিময় করতে আসা নেতা- কর্মীদেরকে কাওয়ালী বেশ উপভোগ করতে দেখা গেছে।

ডা: শাহাদাত বলেন, ঈদ মানে আনন্দ নেতা- কর্মীদের সাথে নিয়েে একটু আনন্দ আয়োজন করা হলো, এতে নেতা- কর্মীরা একটু চাঙ্গা থাকবে।

 

মতামত...