,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে বিছানায় ল্যাপটপ চার্জ, শিক্ষার্থীর করুণ মৃত্যু

policeনিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম,৭, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম)::অসতর্কতার কারণেই অকালে ঝড়ে গেল ব্রিটিশ কাউন্সিলের ছাত্র মোবারকের স্বপ্ন। পিতা-মাতার স্বপ্ন ছিল ব্রিটিশ কাউন্সিলর পাঠ চুকিয়ে ছেলে অস্ট্রেলিয়া পাড়ি দিবে। কিন্তু সারারাত ল্যাপটপ চালিয়ে বিছানার উপর চার্জে দিয়ে মোবারক হোসেন প্রকাশ আরমান (২২) ঘুমিয়ে পড়েছিল। ল্যাপটপের চার্জার থেকে শটসার্কিট হয়ে সেই ঘুমই তার জীবনের শেষ ঘুম হয়ে গেল। সকালে মা-বাবা ডাকাডাকির পর দরজা না খুললে শেষ পর্যন্ত দরোজা খুলে দেখেন মোবারকের পুরো শরীর আগুলে জ্বলে গেছে। সে যে খাটে ঘুমিয়ে ছিল সেই খাটও জ্বলে গেল। নগরীর পাঁচলাইশ থানাধীন পিলখানা রোডের মমতাজ মনজিলে বুধবার ভোর রাতে এই দুর্ঘটনা ঘটে।

আরমানের পিতা ব্যবসায়ী হাজী সোলাইমান মিয়া জানান, আরমান হাজেরা তজু ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করেছে। অস্ট্রেলিয়া যাওয়ার জন্য ব্রিটিশ কাউন্সিলে ভর্তি হয়েছে। সেখান থেকে পাস করার পর সে অস্ট্রেলিয়া চলে যেত। গত মঙ্গলবার আরমান নিজ ঘরে ঘুমিয়ে ছিল। মনে হয় ল্যাপটপ চালিয়ে বিছানায় ল্যাপটপ চার্জে দিয়েছিল। সেখান থেকেই আগুন লেগে জ্বলে গেছে।

পাঁচলাইশ থানার এসআই আবুল কাশেম জানান, রাত্রে ঘুম যাওয়ার সময় মাল্টিপ্লাগে ল্যাপটপ চার্জে দিয়েছিল। ঘুমের মধ্যে তার একটি পা মাল্টিপ্লাগের সাথে লেগে পা পুড়ে-খাটও পুড়ে যায়। সকালে বাসার সবাই ডাকাডাকি করলে দরোজা না খোলায় শেষ পর্যন্ত দরোজা ভেঙে দেখেন যে,মোবারকের পাসহ শরীরের অর্ধেকেরও বেশি জ্বলে গেল। একই সাথে খাটও জ্বলে গেছে। তারপর তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরমানের পিতা সেন্ট্রাল প্লাজার অন্তরা টেইলার্সের মালিক। তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ হলেও তারা পিলখানায় নিজস্ব বিল্ডিংয়ে থাকেন।

 

মতামত...