,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে বিদেশী অস্ত্রসহ ছাত্রলীগ কর্মী আটক

oc ranjit baruaনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম ,চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানা পুলিশ বিদেশি পিস্তলসহ এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে। বুধবার রাতে বার কোয়ার্টার এলাকায় গাড়ি তল্লাশীকালে পুলিশ দেখে পালিয়ে যাবার সময় পুলিশ ধাওয়া দিয়ে রাকিবুল হুদা শাওন নামে এ ছাত্রলীগ কর্মীকে আটক করে। শাওন নিজেকে নগরী ইসলামিয়া ডিগ্রী কলেজে ছাত্রলীগ কর্মী দাবী করেছেন বলে পুলিশ জানায়।

এদিকে অস্ত্রসহ আটক শাওনকে ছাড়িয়ে নিতে রাত ১০ দিকে পাহাড়তলী থানায় ভীড় করেছে ২০/২৫ জন ছাত্রলীগ নেতাকর্মী। তারা শাওনকে ছেড়ে দিতে পুলিশকে চাপ দিচ্ছে বলে জানা গেছে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত বড়–য়া জানান, বার কোয়ার্টার এলাকায় চেকপোস্ট বসিয়ে পুলিশ যানবাহনে তল্লাশি কালে একটি সিএনজিকে থামতে সিগন্যাল দিলে শাওন পুলিশ দেখে সিএনজি থেকে নেমে পালানো চেষ্টা করে। পরে পুলিশ তাকে ধাওয়া করে আটকের পর তার দেহ তল্লাশী করে ইউএস’র তৈরী একটি টু টু বোরের অত্যাধুনিক পিস্তল উদ্ধার করে।

রাকিবুল হুদা শাওন নিজেকে ইসলামিয়া কলেজের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র এবং ছাত্রলীগ কর্মী দাবী করেছে। সে আসলে একজন সন্ত্রাসী। বাচাঁর জন্য ছাত্রলীগ পরিচয় দিচ্ছে। সে মিরসরাই উপজেলার দমদমা এলাকার নাজমুল হুদার ছেলে। রাকিবুল ইসলামিয়া কলেজের শিক্ষার্থী।

এ ব্যাপারে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

মতামত...