,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে বিদেশী পিস্তল ও গুলিসহ নৌ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, চট্টগ্রামে বিদেশী পিস্তল ও গুলিসহ নৌবাহিনীর এক সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মহানগরীর পাহাড়তলী থানার অলঙ্কার মোড় থেকে মোহাম্মদ জসিম উদ্দিন (৩৭) নামে এ নৌ সদস্যকে আটক করেছে আকবরশাহ থানা পুলিশ। তার কাছ থেকে জব্দ করা হয়েছে একটি জাপানের তৈরি পিস্তল, দুই রাউন্ড বুলেট, দুইটি ম্যাগজিন।

আকবর শাহ থানার সদীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রামে মহাসড়কের একেখাঁন মোড়ে নিয়মিত গাড়ী তল্লাশীকালে পুলিশ একটি সিএনজি অটো রিক্সাকে থামতে নির্দেশ দেন। এসময় নির্দেশ অমান্য করে অটো রিক্সাটি দ্রুত চলে যায়। টহল পুলিশ অটো রিক্সাটিকে ধাওয়া করে অলংকার মোড়ে গিয়ে আটক করে।

এসময় পুলিশ নির্দেশ অমান্য করে কেন চলে এসেছে জানতে চাইলে যাত্রী জসিম উদ্দিন নিজেকে নৌ বাহিনীর সদস্য পরিচয় দিয়ে কর্তব্যরত পুলিশের সাথে দুর্ব্যবহার করেন। তখন পুলিশ তার শরীর তল্লাশী করে একটি জাপানের তৈরি পিস্তল, দুই রাউন্ড বুলেট, দুইটি ম্যাগজিন জব্দ করে। এবং তাকে আটক করে থানায় নিয়ে আসে।
ওসি জানান, আটক জসিম উদ্দিন লক্ষীপুর সদর উপজেলার কুনিয়ানগর গ্রামের মৃত ফজলুল করিমের ছেলে। তিনি মহানগরীর হালিশহর থানার ২৫ নং রামপুর ওর্য়াডের পুর্ব রামপুর এলাকায় থাকেন এবং খুলনার বাগেরহাটের মংলা নৌ ঘাঁটিতে এসটিডব্লিউওয়ান পদে কমর্রত রয়েছেন।

তিনি ছুটিতে রয়েছেন বলে পুলিশকে জানায়। এব্যাপারে নগরীর আকবরশাহ থানায় পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মতামত...