,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ব্যস্ত সময় পার করছেন ভারতের জ্বালানি প্রতিমন্ত্রী

aনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রামে চার ঘণ্টার সফরে এসে ব্যস্ত সময় পার করছেন ভারতের পেট্রোলিয়াম ও ন্যাচারাল গ্যাস প্রতিমন্ত্রী ধর্মেন্দ্র প্রধ্বরছেতিনি বন্দর পরিদর্শন করছেন এসময় তার সঙ্গে আছেন বাংলাদেশের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

মঙ্গলবার সকাল ৮টা ৪০ মিনিটে শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে পৌঁছান ভারত ও বাংলাদেশের দুই প্রতিমন্ত্রী।

চট্টগ্রাম বন্দর পরিদর্শনের পর চেয়ারম্যানের সম্মেলন কক্ষে বন্দরের উর্দ্ধতন কর্মকর্তা ও চট্টগ্রামের ব্যবসায়ী নেতাদের সঙ্গে মতবিনিময় করছেন ভারতের প্রতিমন্ত্রী।  মতবিনিময় সভায় উপস্থিত আছেন বাংলাদেশের জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। সভায় সভাপতিত্ব করছেন বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম খালেদ ইকবাল।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বিশেষ শাখার তথ্য অনুযায়ী, বন্দর পরিদর্শনের পর সকাল ১০টায় ইস্টার্ন রিফাইনারিতে যাবেন ভারতের প্রতিমন্ত্রী ধর্মেন্দ্র প্রধান।

ইষ্টার্ন রিফাইনারির ইউনিট-২ এর পরামর্শক হিসেবে ইঞ্জিনিয়ার্স ইন্ডিয়া লিমিটেডের (ইআই্এল) সঙ্গে চুক্তি সই অনুষ্ঠানে প্রতিমন্ত্রী উপস্থিত থাকবেন।  একই অনুষ্ঠানে বাংলাদেশের জ্বালানি প্রতিমন্ত্রী উপস্থিত থাকবেন।  বেলা ১২টা ৫০ মিনিটে বিমানযোগে চট্টগ্রাম শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দর ত্যাগ করবেন ভারতের প্রতিমন্ত্রী ধর্মেন্দ্র প্রধান।

বি এন আর/০০১৬/০০৪/০০১৯/০০০৫৪৪৫/এন

মতামত...