,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে মা-মেয়ে হত্যার প্রধান আসামী অসীম শীল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,চট্টগ্রামের বোয়ালখালীতে মা মেয়ে হত্যা মামলার প্রধান আসামী অসীম শীলকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে চন্দনাইশ উপজেলার বরমা বইলতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন চৌধুরী।

গত মঙ্গলবার দুপুরে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের দক্ষিণ কঞ্জুরী গ্রামের ভূপাল শীলের বাড়ির গৃহবধু শেলী শীলের লাশ ফাঁসিতে ঝুলানো অবস্থায় (৩৫) ও তাঁর কন্যা সন্তান অন্তরা শীলের (৫) লাশ বিছানায় পড়াবস্থায় উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শেলীর মা মিনতি শীল বাদি হয়ে তার মেয়েকে নির্যাতন করে হত্যার অভিযোগে স্বামী আসীম শীলসহ ৭ জনকে আসামী করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই বুধবার পুলিশ শাশুড়ি ও মামা শশুরকে আটক করলেও ঘটনার পর থেকে স্বামী অসীম পালাতক ছিলেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক মোস্তাক আহমেদ জানান, মামলা দায়েরের পরপরই সংশ্লিষ্ট আসামীদের গ্রেফতারে অভিযান পরিচালনা শুরু হয়। আজ দুপুরে গোপন খবরের ভিক্তিতে প্রধান আসামী ও নিহত শেলী শীলের স্বামী আসীমশীলকে চন্দনাইশ উপজেলা থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে বোয়ালখালি থানায় নিয়ে আসা হচ্ছে।

শেলীর পারিবারিক সুত্রে জানা যায়, ৮ বছর পূর্বে নগরীর হালিশহর ছোটপুল এলাকার অমিয় শীলের মেয়ে শেলী শীলের সাথে কঞ্জুরী গ্রাসের মৃত ভূপাল শীলের ছেলে অসীম শীলের বিবাহ হয়। তাদের সংসারে অন্তরা ও অনুরাগ (৮মাস) নামের দু’সন্তান রয়েছে। অসীম পটিয়া আদালতে এক আইনজীবির সহকারি হিসেবে কাজ করেন। তাদের অপর সন্তান অনুরাগ (৮মাস)কে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়।

মতামত...