,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু কাল

mediaচট্টগ্রাম ০৯ ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):: বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিএসজেএ) চট্টগ্রাম আয়োজিত মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট ১০ ডিসেম্বর বৃহস্পতিবার এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হচ্ছে। সকাল আটটায় খেলা শুরু হলেও উদ্বোধনী অনুষ্ঠান হবে সকাল ৯টায়, টুর্নামেন্টের উদ্বোধন করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহসভাপতি ও চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন। উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সাদার্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান।

সাদার্ন বিশ্ববিদ্যালয়ের পৃষ্ঠপোষকতায় এ টুর্নামেন্টে ১৮টি দল অংশ নিচ্ছে, খেলা হবে মোট ২৭টি। ছয় গ্রুপের প্রথম পর্বে ও সুপার সিক্স পর্বে গ্রুপ লিগের পর দুই গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্স আপ সেমিফাইনালে অংশ নেবে। প্রতিটি খেলায় ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার থাকবে।

মঙ্গলবার এমএ আজিজ স্টেডিয়ামস্থ বিএসজেএ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক সাইফুল্লাহ্ চৌধুরী।

এ সময় বিশিষ্ট ক্রীড়া পৃষ্ঠপোষক ও সংগঠক সংগঠক রাশেদুল আলম মামুন, বিএসজেএ, চট্টগ্রাম সভাপতি শাহনেওয়াজ রিটন, সহ-সভাপতি তমাল চৌধুরী, সাধারণ সম্পাদক রুবেল খান, সাবেক সভাপতি দেবাশীষ বড়ুয়া ও গোলাম মাওলা মুরাদ, সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন লুলু, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি জেলা শাখার সাধারণ সম্পাদক এ জেড এম হায়দার প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এ টুর্নামেন্টের বাজেট নির্ধারণ করা হয়েছে দুই লাখ টাকা যেটি পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান দিচ্ছে।

টুর্নামেন্টে ক-গ্রুপে সুপ্রভাত বাংলাদেশ, সমকাল ও যমুনা টিভি, খ-গ্রুপে পূর্বকোণ, সিটিজি নিউজ ও চট্টগ্রাম প্রতিদিন, গ-গ্রুপে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন, আজাদী ও চ্যানেল টোয়েন্টিফোর, ঘ-গ্রুপে সময় টেলিভিশন, চ্যানেল আই ও পূর্বদেশ, ঙ-গ্রুপে কালের কণ্ঠ, মাছরাঙা ও বৈশাখী টেলিভিশন, চ-গ্রুপে বিডি নিউজ, আরটিভি ও যুগান্তর অংশ নিচ্ছে। এসব প্রতিষ্ঠানের হয়ে দু’শতাধিক সাংবাদিক টুর্নামেন্টে খেলবেন। এ লক্ষ্যে ইতিমধ্যে প্রতিদিন সকালে অনুশীলনও শুরু হয়েছে।

মতামত...