,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে রিহ্যাবের রজতজয়ন্তীতে সাইকেল র‌্যালি

নিউজ ডেস্ক, ৮ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর রজতজয়ন্তী উদ্‌যাপন উপলক্ষে সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় এম এ আজিজ স্টেডিয়াম মোড়ে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭ প্রাক্কালে এ আয়োজন করা হয়। র‌্যালির আনুষ্ঠানিক উদ্বোধন করেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক। রিহ্যাব আয়োজিত এই সাইকেল র‌্যালিতে শতাধিক সাইক্লিস্ট অংশগ্রহণ করেন। র‌্যালিটি নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। এ সময় চট্টগ্রামবাসীকে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭ এর আমন্ত্রণমূলক লিফলেট বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ওয়াহিদ মালেক গৃহায়ণ শিল্পের পাশাপাশি এ ধরনের পরিবেশবান্ধব উদ্যোগকে স্বাগত জানান। তিনি রিহ্যাবের রজতজয়ন্তীর শুভেচ্ছা বার্তা চট্টগ্রামবাসীর কাছে পৌঁছে দেওয়ার এই ভিন্নধর্মী অনুষ্ঠানের প্রশংসা করেন। একই সাথে তিনি আসন্ন রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭ এর সফলতা কামনা করেন।

এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী, রিহ্যাব ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী, চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) মোহাম্মদ ওমর ফারুক, কো-চেয়ারম্যান (২) ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী। রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্যদের মধ্যে মোহাম্মদ কামাল, ঋষিকেশ চৌধুরী, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের প্রেস এ্যান্ড মিডিয়া কমিটির আহ্বায়ক এ এস এম আবদুল গাফফার মিয়াজী এবং রিহ্যাব ফেয়ার আয়োজক কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামত...