,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে রেল টিকেট কালোবাজারির হোতা বুরহান গ্রেফতার

Arrest1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রামে নগরীর বটতলী রেল স্টেশনে টিকেট কালোবাজারির প্রধান হোতা বুরহান উদ্দিনকে রেলওয়ে পুলিশ গ্রেফতার করেছে।

রেলওয়ে থানার ওসি হিমাংশু দাস রানা বলেন, রেলের টিকেট কালোবাজারির প্রধান হোতা বুরহান উদ্দিন কে ১৯টি টিকেট ও ৪২ হাজার টাকাসহ সোমবার রাত ৯টায় স্টেশন এলাকা থেকে  গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় বুরহানের বিরুদ্ধে বিশেষ আইনে মামলা দায়ের করা হয়েছে জানিয়ে ওসি জানান, তার বিরুদ্ধে এর আগেও রেলের টিকেট কালোবাজারির অপরাধে বেশ কয়টি মামলা রয়েছে ।

এলাকায় অভিযোগ রয়েছে, কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বাসিন্দা বুরহান উদ্দিন পুলিশ প্রশাসনের কোতোয়ালী থানার সাবেক ওসি (তদন্ত) নেজাম উদ্দিনের ভাগিনা পরিচয় দিয়ে নিউ মার্কেট এলাকায় প্রকাশ্যে রেলের টিকেট বিক্রি করেন ।  নেজাম বর্তমানে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশনে পরিদর্শক হিসেবে কর্মরত।

ওই পুলিশ কর্মকর্তার প্রভাবকে পুঁজি করে  টিকেট কালোবাজারির জমজমাট  ব্যবসায় সে তিনজন সেলসম্যান ও  টিকেট সংগ্রাহে আছেন একজন।

প্রকাশ, চট্টগ্রাম রেলস্টেশন থেকে  তার হয়ে টিকেট সংগ্রহের কাজ করে ইমরুলএবং স্টেশন রোডের আলাউদ্দিন টেলিকম’র মালিক টিকেট কালোবাজারির সঙ্গে যুক্ত বলে অভিযোগে প্রকাশ।

 

মতামত...