,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনে সিএনজি চালক, রাতে ছিনতাইকারী

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃচট্টগ্রাম,চট্টগ্রাম মহা নগরীর বায়েজিদ থানা পুলিশ লুণ্ঠিত মালামালসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে। নগরীর খুলশী থানাধীন ষোলশহর দুই নম্বার গেইট এলাকা ইউনিলিভার বাংলাদেশ’র কর্মকর্তা জহিরুল ইসলামের কাছ থেকে মোবাইল ফোন সেট, ক্যামেরা, নগদ টাকা ছিনতাই করে পালানোর সময় ধাওয়া করে বায়েজিদ থানাধীন অক্সিজেন থেকে ছিনতাইকারীদের আটক করে।

অটক ৩ ছিনতাইকারী হলো-আজম খান (২৩) পিতা মো: জামাল উদ্দীন, মো: নাজিম (২১) পিতা মৃত মাহবুবুল আলম, মোরশেদ আলম (২১) পিতা মো: ইদ্রিস। তারা সবাই হাটহাজারী থানার গড়দুয়ারা এলাকার বাসিন্দা বলে পুলিশ জানায়।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন জানান, আটক তিনজন পেশাদার ছিনতাইকারী। দিনে সিএনজি টেক্সি চালায়। রাতে ছিনতাই করে। বিগত কয়েক মাসে নগরীর বিভিন্ন স্থানে ছিনতাই করেছে। কখনো সিএনজি টেক্সিতে কখনো মোটর সাইকেলে করে ছিনতাই করে।

শনিবার দিনগত রাত ২টা ৪০ মিনিটে ইউনিলিভার কর্মকর্তা জহিরুল ইসলাম গ্রামের বাড়ি বরগুনা থেকে বাসযোগে এসে নগরীর জিইসি মোড়ে নামেন। সেখান থেকে রিক্সায় চড়ে কালুরঘাট যাওয়ার পথে দুই নম্বর গেইট এলাকায় ছিনতাইয়ের শিকার হন। টহল পুলিশ তাদের ধাওয়া করলে ছিনতাইকারীরা বায়েজিদ থানার দিকে পালাতে থাকে। পরে পুলিশ তাদের আটক করে।

এসময় ছিনতাই করা মোবাইল ফোন, ক্যামেরা, নগদ টাকা উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাই কাজে ব্যবহৃত একটি ছুরি, একটি চাপাতি ও একটি পালসার মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আক্রান্ত জহিরুল ইসলাম বাদি হয়ে নগরীর খুলশী থানায় মামলা দায়ের করছেন।

মতামত...