,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে শিশু ধর্ষক লম্পট বেলাল পুলিশের খাঁচায়

111aনিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম,  বিডি নিউজ রিভিউজ ডটকম::  চট্টগ্রাম মহানগরীতে বহু শিশু ধর্ষণের সাথে জড়িত মোহাম্মদ বেলাল হোসেন (৩৫) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে নগরীর সিআরবি এলাকা থেকে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে নানাভাবে প্রলোভনে ফেলে অসংখ্য শিশুকে ধর্ষণের অভিযোগ রয়েছে বলে জানান পুলিশ।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানায়, বৃহস্পতিবার বিকেল চারটায় বায়েজিদ বোস্তামী থানার টি-বোর্ড এলাকা থেকে মোহাম্মদনগর ব্রাক স্কুলের দ্বিতীয় শ্রেণিতে (৮) পড়ুয়া এক শিশুকে প্রলোভন দেখিয়ে সিএনজি করে সিআরবি এলাকায় নিয়ে যায় বেলাল হোসেন। একটি নির্জন স্থানে শিশুটিকে ধর্ষণ করার সময় তার চিৎকারে এলাকার লোকজন শিশুটিকে উদ্ধার করে।

৪দিন আগে গত ৮ ফেব্রুয়ারী বায়েজিদ আরেফিন নগর এলাকায় থেকে ৯ বছরের এক শিশুকে একই কায়দায় নিয়ে নগরীর দামপাড়া শিল্পকলার পার্শ্বে ড্রেনে নিচে নিয়ে ধর্ষণ করে।

ওসি মহসিন বলেন, শিশুদের ধর্ষণ করা তার অভ্যাসে পরিণত হয়েছে। বিভিন্ন বয়সের শিশুদের ধর্ষণ করে বেড়াতো বেলাল। এ অভিযোগ পাওয়ার পর আমরা তার বিরুদ্ধে অভিযান শুরু করি। আজ দুপুরে সিআরবি এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হই।

জানাগেছে, বেলাল পেশায় সিএনজি অটোরিকশা চালক। দীর্ঘদিন ধরে সে বিভিন্ন এলাকার ছোট শিশুদের অটোরিক্সাতে চড়ানোর কথা বলে এবং চকলেট, চিপস সহ লোভনীয় খাদ্যদ্রব্য দিয়ে শিশুদের তুলে নিয়ে নির্জন স্থানে ধর্ষণ করে আসছে।

ধর্ষক বেলালের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার কলাপাড়া থানার ডাবলুগঞ্জ গ্রামের। তার বাবার নাম দেলোয়ার হোসেন। নগরীর বায়েজিদ বোস্তাামী থানার বাংলাবাজার এলাকায় ভাড়া থাকে সে।

ওসি জানান, আপাততে গত ৮ তারিখ শিল্পকলা এলাকায় এবং বৃহস্পতিবার সিআরবি এলাকার দুটি শিশু ধর্ষণের ঘটনায় তার বিরুদ্ধে নারীও শিশু আইনে মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানিয়েছে ইতোমধ্যে সে ৪টি বিয়ে করেছে।

 

বি এন আর/ ১৬০২১২/০০০৪৬/পি

মতামত...