,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে সকালে এরশাদ আর বিকেলে এলেন রওশন

ersad5নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম,৩০, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে চট্টগ্রামে সকালে এসেছেন এরশাদ আর বিকেলে রওশন। আলাদা আলাদাভাবেই এসেছেন জাতীয় পার্টির চেয়্যারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ও সংসদের বিরোধী দলীয় নেত্রী রওশান এরশাদ।  । তাদের ঢাকা ফেরার কথাও রয়েছে আলাদাভাবেই।

শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে চট্টগ্রামে শাহ আমানত বিমানবন্দরে এসে পৌঁছান এরশাদ। অপর দিকে,   শুক্রবার বিকেলে নভো এয়ারের একটি ফ্লাইটে চট্টগ্রাম আসেন জাপা’র প্রেসিডিয়াম সদস্য ও সংসদে বিরোধি দলীয় নেত্রী রওশান এরশাদ।

জাপা নেতা মোরশেদ মুরাদ ইব্রাহিম বলেন, আমাদের একটি পারিবারিক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পার্টির চেয়ারম্যান চট্টগ্রামে এসেছেন। সেখান থেকে তিনি কাল (শনিবার) ক্যান্টনমেন্টে একটি প্রোগ্রামে অংশ নিবেন। ক্যান্টনমেন্টে প্রোগ্রাম শেষে কাল তিনি ঢাকা ফিরবেন।  বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে বিকেলে একটি ফ্লাইটযোগে চট্টগ্রামে এসে পৌঁছেছেন বর্তমান বিরোধী দলীয় নেত্রী রওশান এরশাদ। এরশাদ ও রওশনের এ সফরসূচিতে কোনো রাজনৈতিক কর্মসূচী নেই।

শুক্রবার রাতে নগরীর হোটেল রেডিসন ব্লু-তে আয়োজিত একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিবেন এরশাদ। রাতে থাকবেন এই হোটেলেই। সেখান থেকে শনিবার (৩০ জানুয়ারি) চট্টগ্রাম ক্যান্টনমেন্টে ইস্ট বেঙ্গল রেজিমেন্টে ৯ম পূনর্মিলনী অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। এই অনুষ্ঠানে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

মতামত...