,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে সাংসদ লতিফকে অবাঞ্ছিত ঘোষণা

ma latifনিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম,০৪ , ফেব্রুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: চট্টগ্রামে সরকারদলীয় সংসদ সদস্য ও চিটাগং চেম্বারের সাবেক সভাপতি এম এ লতিফকে নিজের দেহের সঙ্গে বঙ্গবন্ধুর মুখমণ্ডল লাগিয়ে ব্যানার-ফেস্টুন প্রকাশের অভিযোগে অবাঞ্ছিত ঘোষণা করেছে ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতারা ।

বুধবার নগরীর শহীদ মিনার প্রাঙ্গণে  ‘জাগ্রত ছাত্র ও যুব জনতা’র ব্যানারে এক প্রতিবাদ সমাবেশে এ ঘোষণা দেয়া হয়। পরে তার ছবিতে থুতু ও জুতা ছোড়া হয়।

অভিযোগ উঠেছে, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম সফর উপলক্ষে নগরীর আগ্রাবাদ বন্দর এলাকায় এম এ লতিফ বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি-সংবলিত ব্যানার ও বিলবোর্ড লাগান। এসব বিলবোর্ডে ফটোশপের মাধ্যমে লতিফের দেহের সঙ্গে  বঙ্গবন্ধুর মুখ লাগিয়ে ছবি ছাপানো হয়।

লতিফকে চট্টগ্রামে অবাঞ্ছিত ঘোষণা করে সমাবেশে মহানগর ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা তাকে ‘বিএনপি-জামায়াতের এজেন্ট’ আখ্যায়িত করে তাকে দল থেকে বহিষ্কার এবং তার নির্বাচনী আসন শূন্য ঘোষণা করে পুনঃর্নিবাচন দাবি করেন তারা।

সমাবেশে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রলীগ নেতা এ এস এম জাহিদ হোসেন। বক্তব্য দেন, আওয়ামী লীগের নেতা সাইফুদ্দিন খালেদ বাহার, সাবেক ছাত্রনেতা ও কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. হাসান মনসুর প্রমুখ।

মতামত...