,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে সৌদি প্রবাসির স্ত্রী খুন, ২ আসামীর স্বীকা্রোক্তি

aমিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রামের মিরসরাইয়ের গৃহবধূ হোসনে আরা হত্যাকাণ্ডে জড়িত হত্যাকান্ডের পরপরই আটক হওয়া সন্দেহভাজনদের মধ্যে দেবর আমজাদ হোসেন ওরফে মিয়া (২৫) ও ভাসুরের ছেলে মোশাররফ হোসেন (২৩) পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের ঘটনা স্বীকার করেছে।

 বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাতে নিহত হোসনেয়ারা বেগমের ছোট ভাই বাদি হয়ে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর শুক্রবার (২৬ আগস্ট) ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয় দেবর আমজাদ হোসেন ওরফে মিয়া ও ভাসুরের ছেলে মোশাররফ হোসেনকে।

পুলিশ জানায়, ঘটনার আগের দিন গত বুধবার (২৪ আগস্ট) নিহত গৃহবধূর স্বামী জহির উদ্দিন সৌদি আরব থেকে স্বর্ণালংকারসহ কিছু মালামাল ও অর্থ পাঠায়। প্রতিবেশী মিয়াকে (সম্পর্কে গৃহবধূর দেবর) নিয়ে চুরির পরিকল্পনা করে ভাসুরের ছেলে মোশাররফ। চুরির ঘটনা টের পেয়ে যাওয়ায় হাত পা চেপে ধরে মিয়া এবং মুখ চেপে ধরে গলায় ছুরি চালায় মোশাররফ।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম পিপিএম জানান, ‘ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গেলে পরিবারের লোকজন ও বাড়ির অন্যান্য প্রতিবেশীদের সাথে মিয়াকে দেখতে না পেয়ে সন্দেহ জাগে। পরে বাড়ির পাশের একটি বাঁশঝাড় থেকে চুরি হয়ে যাওয়া স্বর্ণালংকারসহ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেওয়া তথ্যানুুযায়ী মোশাররফকেও আটক করা হয়।’

প্রসঙ্গত, গত বুধবার (২৪ আগস্ট) দিবাগত রাতে মিরসরাইয়ের খৈয়াছরা ইউনিয়নের মসজিদিয়া গ্রামের আবুল কালাম ড্রাইভার বাড়িতে শোবার ঘরে খুন হন বাড়ির গৃহবধূ হোসনেয়ারা বেগম।

মতামত...