,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে স্ত্রীকে খুন করে লাশ গর্তে পুঁতে রাখে পাষন্ড স্বামী

kun2চন্দনাইশ সংবাদদাতা , বিডি নিউজ রিভিউজ ডটকমঃচট্টগ্রাম, চট্টগ্রামে দ্বিতীয় স্ত্রীকে খুন করে লাশ উঠানে গর্তে পুঁতে রাখে এক পাষন্ড স্বামী। দীর্ঘ একমাস পর রোববার ঘরের সামনের একটি গর্ত থেকে নিহত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। যৌতুকের দাবীতে একমাস আগে ছকিনা নামে এ নারীকে গলাটিপে  করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে নিশ্চিত হয়েছে পুলিশ।

জেলার চন্দনাইশ উপজেলার জাফরাবাদ এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ নিহত ছকিনার স্বামী মনছফ আলী ও সতীন জুনু আক্তারকে আটক করেছে।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যার দুই বা তিনদিন পর দ্বিতীয় স্ত্রীর ছোট বোন রিনা আক্তারকে মনছফ জানায় ছকিনাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কোন আত্মীয়ের বাসায় গিয়েছে কিনা খোঁজ খবর নিতে বলে।

তিনি বলেন, শ্যালিকা তখনই দুলাভাইকে সন্দেহ করে। এরপর ৩১ মার্চ থানায় এসে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন রিনা আক্তার। মামলার পর মোবাইল ট্রেকিং করে শনিবার হাটহাজারী থেকে ছকিনার সতীন জুনু আক্তারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর পুলিশি জিজ্ঞাসাবাদে জুনু ছকিনাকে হত্যার কথা স্বীকার করে পুলিশকে জানায়, বেড়াতে যাওয়ার কথা বলে গত ২৫ মার্চ দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বড় বউয়ের বাবার বাড়িতে আসে সিএনজি অটোরিক্সা চালক মনছফ আলী।

ওই রাতে যৌতুকের বিষয় নিয়ে ছকিনার সঙ্গে তার ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে রাত ২টায় শ্বাসরোধ করে হত্যা করা হয় ছকিনাকে। এরপর দুজনে মিলে ঘরের সামনের উঠানে গর্ত করে লাশ গুম করা হয়।

মতামত...