,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে স্ত্রীকে হত্যা করে স্বামী পালিয়েছেন

mনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রাম মহানগরীতে গার্মেন্টসকর্মী গৃহবধূ হত্যা করেছে স্বামী। গলায় রশি পেঁচিয়ে রাতের কোন এক সময় তাকে হত্যা করার পর স্বামী পালিয়েছেন। এ ঘটনায় গার্মেন্টসকর্মীর পিতা বাদী হয়ে ডবলমুরিং থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার আসামি ভিকটিমের স্বামী একজনই। সোহেনা বেগম (২২) নামে ওই নারীকে তার স্বামী মোহাম্মদ সজিব হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে ডবলমুরিং থানার মৌলভিপাড়া এলাকায় ভাড়া বাসা থেকে সোহেনার লাশ উদ্ধার করা হয় বলে ডবলমুরিং থানার ওসি বশির উদ্দিন খান জানান।

ওসি বলেন, ‘বুধবার রাতের কোনো এক সময় সোহেনাকে হত্যা করা হয়। সোহেনার গলায় রশি পেঁচানোর দাগ আছে।’ পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি বশির উদ্দিন বলেন, সজিব বাস চালকের সহকারী হিসেবে কাজ করত। সে স্ত্রীর কাছ থেকে বিভিন্ন সময় টাকা দাবি করত। এ নিয়ে দু’জনের মধ্যে একাধিকবার ঝগড়া হয়েছে। আগ্রাবাদ লাকি প্লাজার বিপরীতে মৌলভিপাড়া এলাকায় ভাড়া বাসায় স্বামী ও শ্বশুর-শাশুড়ির সাথে থাকত সোহেনা। এ দম্পতির পাঁচ মাস বয়সী একটি মেয়ে আছে। পুলিশ কর্মকর্তা বশির বলেন, রাতে এক সাথে খাবার খেয়ে শ্বশুর-শাশুড়ি আলাদা কক্ষে ঘুমাতে যান। সকালে উঠে সোহেনাকে বিছানায় মৃত দেখতে পান তারা। তখন সজিব বাসায় ছিল না।

সোহেনার মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। এরপর তার লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার ব্যাপারে ডবলমুরিং থানার ওসি বশির উদ্দিন খান জানান, এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। একমাত্র আসামিকে ধরার জন্য আমরা অভিযান শুরু করেছি। আশা করছি খুব শীঘ্রই আপনাদের একটি ফলাফল দিতে পারবে পুলিশ।

মতামত...